সোমবার   ২৬ জুলাই ২০২১   শ্রাবণ ১১ ১৪২৮

নারায়নগঞ্জ সাংবাদিক ইউনিয়নের অনুদানের চেক হস্তান্তর 

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১৯ জুলাই ২০২১  

নারায়নগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেছেন বর্তমানে আমরা একটি কঠিন সময় অতিক্রম করছি। এসময়ে জীবন এবং জীবিকার সংগ্রাম করে আমরা প্রত্যেকে বেঁচে আছি। তিনি বলেন, সারা বিশ্বে করোনার কারনে প্রত্যেকেই  জীবিকার তাগিদে ছুটছে। নারায়নগঞ্জ তার বাইরে নয়। বিগত ১৮মাসের করোনা কালীন সময়ে এখানকার প্রশাসন এবং গণমাধ্যম কর্মীরা মানুষের পাশে থেকে কাজ করছে। আমরা বিশ্বাস করি একটি পজিটিভ নারায়নগঞ্জ গড়ে তোলার ক্ষেত্রে নারায়নগঞ্জের প্রশাসন এবং গণমাধ্যম কর্মীরা একসাথে কাজ করলে এ জেলাকে  সমৃদ্ধ নারায়নগঞ্জ হিসেবে  গড়ে তুলতে পারবো।

 

জেলা প্রশাসক বলেন,নারায়নগঞ্জের গণমাধ্যম কর্মীদের জন্য সাংবাদিক কল্যান তহবিল থেকে সাড়ে নয়লাখ টাকা প্রদান করায় মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমরা কৃতজ্ঞ।এছাড়াও দুইজন সাংবাদিকের চিকিৎসার জন্য আরো দুইলাখ টাকা দেয়া হয়েছে। তিনি এ দুঃসময়ে আমাদের প্রত্যেকের প্রতি মাননীয় প্রধানমন্ত্রী সহযোগিতার হাত প্রসার করছে।

 

এ ছাড়াও যদি কোন গণমাধ্যম কর্মীর জন্য আরো সহযোগিতা প্রয়োজন হয় আমরা প্রশাসন থেকে বিশেষভাবে সহযোগিতা করবো। তিনি নারায়নগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নকে ধণ্যবাদ জানিয়ে বলেন তারা স্থানীয় সংবাদকর্মীদের পাশে যেভাবে দাড়িয়েছে এটা প্রশংসার দাবী রাখে। সোমবার বিকেলে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে নারায়নগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়ন আয়োজিত মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত সাংবাদিক কল্যান তহবিল থেকে ৯৫জন সাংবাদিকের মধ্যে করোনাকালীন সময়ে আর্থিক সহায়তার চেক বিতরান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

 

জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠান পরিচালনা করেন সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক আমির হুসাইন স্মিথ। বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক(উপ সচিব) সেলিম রেজা,অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট রহিমা খাতুন,অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) শামীম ব্যাপারী,অতিরিক্ত জেলঅ প্রশাসক(শিক্ষা ও আইসিটি)তোফাজ্জল হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার শফিউল আলম,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা।

 

ইতিপুর্বে নারায়নগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়ন করোনাকালীন সময়ে প্রথম দফায় ৪৫জন সাংবাদিকের মধ্যে সাংবাদিক কল্যান তহবিল থেকে প্রত্যেককে ১০হাজার টাকা করে আর্থিক সহায়তা করেন। পরে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ চেক হস্তান্তর করেন।
 

এই বিভাগের আরো খবর