শনিবার   ১৮ সেপ্টেম্বর ২০২১   আশ্বিন ২ ১৪২৮

নৌকার মাঝি হলেন এড.সামসুল ইসলাম ভুঁইয়া

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২১  

সোনারগাঁ উপজেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন অ্যাডভোকেট মো. সামসুল ইসলাম ভুঁইয়া। তিনি জেলা আওয়ামী লীগের সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাবেক আহবায়ক ছিলেন।

 শনিবার আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধির মনোনয়ন বোর্ডের যৌথসভায় তাকে এ মনোনয়ন দেওয়া হয়। আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে গণভবনে এ সভা অনুষ্ঠিত হয়।

এদিকে এ খবর এলাকায় পৌঁছার সঙ্গে সঙ্গে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীসহ শত শত মানুষ উচ্ছ্বাস প্রকাশ করেন। এ সময় তারা অ্যাডভোকেট মো. সামসুল ইসলাম ভুঁইয়াকে দলীয় মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান।

এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট মো. সামসুল ইসলাম ভুঁইয়া বলেন, সব মানুষের দোয়া ও আন্তরিক ভালোবাসায় প্রিয় নেত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন। আমাকে নৌকা প্রতীক দেওয়ায় প্রধানমন্ত্রী ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীমসহ আমার প্রাণের সংগঠন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানাই।

উপজেলা পরিষদের উপ-নির্বাচনে সবার ভালোবাসায় মেয়র পদে বিপুল ভোটে বিজয়ী হয়ে আমার প্রতি দলের ও দলীয় প্রধানের এ আস্থার প্রতিদান দেব ইনশাআল্লাহ।

এই বিভাগের আরো খবর