রোববার   ১১ এপ্রিল ২০২১   চৈত্র ২৮ ১৪২৭

নৌ পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ কর্মসূচি

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ২২ মার্চ ২০২১  

নারায়ণগঞ্জ সদর নৌ থানা (নৌ পুলিশ) এর উদ্যোগে সেন্ট্রাল খেয়াঘাটে মাস্কবিহীন জনসাধারণ, দোকানী ও যাত্রী পারাপারকারীদের সচেতন করার লক্ষ্যে মাস্ক বিতরণ কর্মসূচির আয়োজন করেছে।

 

সোমবার (২২ মার্চ) সন্ধ্যা ৭টায় নারায়ণগঞ্জ সেন্ট্রাল খেয়াঘাট ও এর আশেপাশের এলাকায় মাস্ক পরিধান সচেনতনামূলক ক্যাম্পেইনে মাস্ক বিতরণ করেন সদর থানা অফিসার ইনচার্জ মো. শহীদুল আলম।

 

এ সময় আরো উপস্থিত ছিলেন এসআই মো. ইউনুস মুন্সী, এএসআই জহিরুল ইসলাম, এএসআই মো. মোতালেব, কন্সটেবল মো. আব্দুল আলীম, মো. সাফাত হোসেন ও মো. ওয়াসিমসহ পুলিশের একটি দল।

 

ইন্সপেক্টর শহীদুল আলম বলেন, করোনা ভাইরাস দ্বিতীয় দফায় আবার মাথা চাড়া দিয়েছে। এমন অবস্থায় আমাদের সকলকে মাস্ক পরিধান আবশ্যক হয়ে পড়েছে। সরকারী ও বেসরকারীভাবে মাস্ক বিতরণ করা হচ্চে। কিন্তু আমরা মাস্ক পরিধান না করে নিজ ও পরিবারের সদস্যসহ অন্যজনদের ক্ষতির সম্মুখিন করে তুলছি। আপনি মাস্ক পড়ুন, অন্যকে মাস্ক পড়ানোর উৎসাহ দিন। তিনি আরো জানান, আমাদের নৌ পুলিশ থেকে মাস্ক বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। এখান দিয়ে শহর ও বন্দরের প্রায় লক্ষাধিক যাত্রী পারাপার হয়, তাই এখানেই করোনা ছড়ানোর ঝুকিঁ থাকে, ফলে প্রতিজন মাস্ক পরিধান করুণ। করোনা থেকে নিজে সচেতন হোন, পরিবারের স্বজনকে রক্ষা করুন।
 

এই বিভাগের আরো খবর