বুধবার   ২৮ ফেব্রুয়ারি ২০২৪   ফাল্গুন ১৫ ১৪৩০

পিরোজপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডে গণসংযোগ করেছেন দীপ

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১৬ মার্চ ২০২৩  

 

আগামী দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নায়নের বার্তা সোনারগাঁয়ের সকল শ্রেণী পেশার মানুষের কাছে ছড়িয়ে দিতে সোনারগাঁয়ের প্রতিটি ইউনিয়নের ওয়ার্ডগুলো থেকে শুরু করে তৃণমূল পর্যায়ে বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের উন্নায়নের বার্তা ছড়িয়ে দেয়ার লক্ষ্যে গণসংযোগ করে যাচ্ছেন মোবারক হোসেন স্মৃতি সংসদের চেয়ারম্যান এরফান হোসেন দীপ। সে লক্ষ্য বাস্তাবায়নে গতকালও পিরোজপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে গণসংযোগ করেছেন এরফান হোসেন দীপ।    

 

বুধবার (১৫ মার্চ) বিকেল ৪টায় পিরোজপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ঝাউচর, গঙ্গাপুর ও নিউটাউন এলাকায় স্থানীয় আওয়ামীলীগ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং নতুন ভোটারদের থেকে শুরু করে সকল শ্রেণী পেশার মানুষের সাথে গণসংযোগ ও কুশল বিনিময় করেন দীপ। গণসংযোগে টানা তৃতীয় মেয়াদে গণপ্রজান্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনার সকল উন্নায়মূলক কর্মকান্ড সম্পর্কে পিরোজপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সাধারণ জনগণকে অবহিত করেন। পাশাপাশি আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে টানা চতুর্থ বারের মত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়জুক্ত করার জন্য পিরোজপুর ইউনিয়ন ৯ নং ওয়ার্ডের নতুন ভোটার এবং সাধারণ জনগণকে উদ্বুদ্ধ করেন।

 

এ সময় উপস্থিত ছিলেন, ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মোঃ শহীদুল্লাহ, আওয়ামীলীগ নেতা সিরাজ, সাবেক শ্রমিকলীগ নেতা মো. বাবুল, যুবলীগ নেতা শাহজালাল, যুবলীগ নেতা আলী হোসেন, পিরোজপুর ইউনিয়ন শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের সভাপতি মোঃ সেলিম, ছাত্রলীগ নেতা সোহাগ প্রমুখ। এছাড়াও পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠন থেকে শুরু করে তৃণমূল পর্যায়ে আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এস.এ/জেসি

এই বিভাগের আরো খবর