বুধবার   ১৯ মে ২০২১   জ্যৈষ্ঠ ৫ ১৪২৮

প্রবীণ সাংবাদিক অহিদুল হক খানের জন্য দোয়া চাইলেন কাউন্সিলর খোরশেদ

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১৯ এপ্রিল ২০২১  

অসুস্থ নারায়ণগঞ্জের প্রবীণ সাংবাদিক অহিদুল হক খানের জন্য দোয়া চাইলেন কাউন্সিলর খোরশেদ। এ সময় তিনি তার শারীরিক অবস্থা উন্নত করার জন্য সকলকে এগিয়ে আসার আহবান জানান।

রোববার ১৮ এপ্রিল শহরের নন্দীপাড়া জামে মসজিদ সংলগ্ন নিজ বাসভবনে অসুস্থ প্রবীণ সাংবাদিক অহিদুল হক খানকে দেখতে যান করোনা যোদ্ধা ও ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। দীর্ঘদিন হাসপাতালের থাকা বিভিন্ন বিষয় খোজখবর নেন তিনি।

কাউন্সিলর খোরশেদকে দেখে তার জন্য দোয়া করেন প্রবীণ সাংবাদিক অহিদুল হক খান। তিনি বলেন, তোমরা আমার জন্য দোয়া করো। আমি যেন তোমাদের কাছে আবার আসতে পারি।

এ সময় উপস্থিত ছিলেন, সাংবাদিক গোলাম রাব্বানী শিমুল, সি এম সৌরভ, মনির হোসেন সুমন, ফটো সাংবাদিক মেহেদী হাসান সজীব, ১৩নং ওয়ার্ড সচিব আলী সাবাহ টিপু। এর আগে ফেসবুকে প্রবীণ সাংবাদিক অহিদুল হক খানকে লিখেছেন সি এম সৌরভ, স্রোতের বিপরীতে থাকা একজন মানুষ, একজন প্রথিতযশা সাংবাদিক অহিদুল হক খান৷ তিনি আজ বেশ কিছুদিন যাবৎ শয্যাশায়ী৷ হে মহান রাব্বুল আলামিন, আপনার নিকট আকুল প্রার্থনা তাকে দ্রুত সুস্থ করে দিন৷ তার অনেক কিছু দেওয়ার আছে, আমাদেরও পাবার আছে আরও অনেক৷ এত দ্রুত আপনার কাছে ডেকে নেবেন না তাকে!

শারীরিকভাবে গুরুতর অসুস্থ অহিদ কাকা মনের দিক থেকে এখনও চাঙ্গা আছেন৷ তাকে কথা দিয়ে এসেছি আমরা তার সাথে নেপাল, বান্দরবান, নুনেরটেক, পাহাড়, জঙ্গল আর কত কত জায়গায় ঘুরে বেড়াবো৷ নদীতে জোছনা বিলাস করবো৷ সবাই দোয়া করবেন তার জন্য৷

এই বিভাগের আরো খবর