বৃহস্পতিবার   ২৪ জুন ২০২১   আষাঢ় ১০ ১৪২৮

প্রাণীসম্পদ প্রদর্শনী প্রথম পুরস্কার আমানা ক্যাটেল ডেইরী ফার্ম

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ৫ জুন ২০২১  

নারায়ণগঞ্জ সদর উপজেলা প্রাণীসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল ও প্রাণীসম্পদ অফিস ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) প্রাণীসম্পদ অধিদপ্তরের সহযোগিতায় দিনব্যাপী আয়োজিত ”প্রাণীসম্পদ প্রদর্শনী- ২০২১ ” অনুষ্ঠানে অংশগ্রহণ করে প্রথম পুরস্কার পেয়েছেন আমানা ক্যাটেল ফার্মের ডেইরী ফার্ম।

 

শনিবার ( ৫ জুন ) নারায়ণগঞ্জ সদর উপজেলার কাশিপুর হাটখোলা বড় মসজিদ মাঠ প্রাঙ্গনে দিনব্যাপী এই প্রদর্শনীর আয়োজন করা হয়। প্রদর্শনী শেষে অংশগ্রহণকারী ডেইরী ফার্ম ও খাবারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। প্রদর্শনীতে প্রথম হিসেবে পুরস্কার পান আমানা ডেইরী ফার্ম। এসময়ে নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা ও জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা কৃষিবিদ বাসনা আখতারের কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন আমানা ক্যাটেল ফার্মের ডেইরী ফার্ম এর ম্যানেজার মো. রাতুল ভূঁইয়া।

 

এ সময়ে আমানা ক্যাটেল ফার্মের ডেইরী ফার্ম এর ম্যানেজার মো. রাতুল ভূঁইয়া বলেন, এই পুরস্কার পেয়ে আমানা ক্যাটেল ফার্মের ডেইরী ফার্ম পরিবার গর্বিত। আমরা আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে গাভীর পাশাপাশি পুলিশ লাইনে আমানা ক্যাটেল ফার্মে বিভিন্ন প্রজাতির প্রায় দেড় শতাধিক সুন্দর সুন্দর ষাঁড় গরু লালন- পালন করছি। সবাইকে আমাদের ফার্মে আসার দাওয়াত রইলো।

 

এসময়ে আরও উপস্থিত ছিলেন, জেলা ভেটেরিনারি হাসপাতালের ভেটেরিনারি সার্জন ডা. কবির উদ্দিন আহমেদ, সদর উপজেলা ভেটেরিনারি সার্জন ডা. মোহাম্মদ কামরুজ্জামান, সদর উপজেলা কৃষি অফিসার মো. তাইজুল ইসলাম, সদর উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা শাহরিয়ার সালমা, ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, নারায়ণগঞ্জ সদর ডেইরী ফার্মার'স এসোসিয়েশনের সভাপতি আব্দুর কাদের ভূঁইয়া, সাধারণ সম্পাদক মো. জসিম সরকার প্রমুখ। 

এই বিভাগের আরো খবর