শুক্রবার   ২১ জানুয়ারি ২০২২   মাঘ ৮ ১৪২৮

প্রীতি ফুটবল ম্যাচ ১-১ গোলে ড্র

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০২১  

সাংবাদিক এবং পেশাজীবীদের মধ্যে সম্প্রীতির অবস্থান দৃঢ় করতে এবং ভ্রাতৃপ্রতিম সম্পর্ক বাড়াতে নারায়ণগঞ্জ প্রেসক্লাব ও নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডের মধ্যে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

সাংবাদিক এবং পেশাজীবীদের মধ্যে সম্প্রীতির অবস্থান দৃঢ় করতে এবং ভ্রাতৃপ্রতিম সম্পর্ক বাড়াতে নারায়ণগঞ্জ প্রেসক্লাব ও নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডের মধ্যে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

সাংবাদিক এবং পেশাজীবীদের মধ্যে সম্প্রীতির অবস্থান দৃঢ় করতে এবং ভ্রাতৃপ্রতিম সম্পর্ক বাড়াতে নারায়ণগঞ্জ প্রেসক্লাব ও নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডের মধ্যে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। নগরীর ইসদাইর পৌর ওসমানী ষ্টেডিয়ামে মঙ্গলবার (২১ ডিসেম্বর) বিকেলের এই খেলা ১-১ গোলো ড্র হয়।

 

আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত খেলায় উভয় দলের পরিবারের সদস্যসহ গ্যালারিতে দর্শক উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। দু’দল দুর্দান্ত খেললেও ড্র হওয়াতে উভয় দল সন্তুষ্ট প্রকাশ করেছে। খেলার ফলাফল যাই হোক, শুরু থেকে শেষ পর্যন্ত দু’দলের খেলোয়াড়রা দারুণ খেলেছেন। ছিল আক্রমণ আর পাল্টা আক্রমণ।

 

এসময় সমর্থকেরাও দারুণ আনন্দ-উচ্ছ্বাসে মেতে ছিলেন। নারায়ণগঞ্জ প্রেসক্লাবের পক্ষে গোলরক্ষক সাহেদ নিজ দলের পক্ষে একমাত্র গোলটি করেন। বিপরিতে নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডের পক্ষ্যে গোল করেন জাতীয় দলের সাবেক খেলোয়ার ও আবহানীর ক্যাপ্টেন জাকির হোসেন।

 

নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের পক্ষে খেলায় অংশ নেন পেশাদার সাংবাদিকরা। তবে নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডের একাধিক জাতীয় দলের সাবেক খেলোয়ার অংশ নিয়েছিলেন। স্বনামধন্য নারায়ণগঞ্জ প্রেস ক্লাব ও ঐতিহ্যবাহী নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডের মধ্যে সম্প্রীতি বাড়াতে আরো খেলার আয়োজন করা হবে বলে উভয় দল একমত হয়েছে।

 

নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের পক্ষে খেলেছেন, ইউসুফ আলী এটম, শফিউদ্দিন বিটু, আরিফ আলম দিপু, নাফিজ আশরাফ, রফিকুল ইসলাম রফিক, বিল্লাল হোসেন রবিন, এম এ খান মিঠু, আফজাল হোসেন পন্টি, মজিবুল হক পলাশ, রাকিবুল ইসলাম, শফিকুল ইসলাম সোহেল, মাসরাফি ইসলাম অভি, শাহেদ, জালাল দৃক, সাদমান, রাজি। নারায়ণগঞ্জ প্রেস ক্লাব টিম পরিচালনায় ছিলেন ক্যাপ্টেন শফিউদ্দিন বিটু ও সহকারী ক্যাপ্টেন হাসান আরিফ।

 

নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডের পক্ষে খেলেছেন, জাতীয় দলের খেলোড়ার জাকির হোসেন, নীলু, মন্টু, লাভলু, সুজিত, হুমায়ুন, মতিউর সেন্টু, কাউছার, মামুন, সুশান্ত, সুমন, হাফিজ, রানা, মনির, লতিফ, সেন্টু, বাতেন। নারায়ণগঞ্জ ক্লাবের ক্যাপ্টেন ছিলেন ফয়েজ উদ্দিন লাভলু।

 

নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি খন্দকার শাহ আলম, সাধারণ সম্পাদক শরীফুদ্দিন সবুজ, প্রেস ক্লাবের সিনিয়র সদস্য সাইদুর রহমান সূর্য্য, নাহিদ আজাদ, নারায়ণগঞ্জ ইউনিয়নের সাধারণ সম্পাদক আমির হোসাইন স্মিথসহ প্রেসক্লাবের সদস্য ও তাদের পরিবারের সদস্যরা খেলা উপভোগ করেন।

 

নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডের সভাপতি তানভীর আহমেদ টিটু, নব নির্বাচিত সভাপতি আসিফ হাসান মানু, সিনিয়র সহ-সভাপতি শেখ হাফিজুর রহমানসহ ক্লাবের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। রেফারি হিসেবে খেলা পরিচালনা করেন আনোয়ার হোসেন। আর ভাষ্যকার হিসেবে ছিলেন আনোয়ার হোসেন।

এই বিভাগের আরো খবর