রোববার   ১১ এপ্রিল ২০২১   চৈত্র ২৮ ১৪২৭

ফটো সাংবাদিক প্রীতমকে মারধর, থানায় অভিযোগ

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ২৩ মার্চ ২০২১  

নারায়ণগঞ্জ জেলা ট্রাক মালিক সমিতির ক্রয়কৃত একটি জায়গায় দোকানপাটে ভাংচুড়ের ছবি তোলায় দৈনিক সংবাদ চর্চার ফটো সাংবাদিক মাহমুদুল হাসান প্রীতমকে পিটিয়ে আহত করেছে ট্রাক শ্রমিকরা। এ সময় গুরুত্বর আহত অবস্থায় সহকর্মীরা প্রীতমকে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট খানপুর হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনায় নারায়ণগঞ্জের ফতুল্লা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

 

মঙ্গলবার (২৩ মার্চ) দুপুরের দিকে নারায়ণগঞ্জ-ঢাকা লিংক রোডের জেলা কারাগারের সামনে এই ঘটনাটি ঘটে।

 

 অভিযোগে প্রীতম উল্লেখ করেন, নারায়ণগঞ্জের লিংক রোডে অবস্থিত একটি জায়গায় দোকানপাটে ভাঙ্গচুড় হচ্ছে এমন সংবাদ পেয়ে দুপুরে সেখানে গিয়ে ক্যামেরা দিয়ে ছবি তোলেন প্রীতম। এ সময় শ্রমিক নেতা হাজী রিপন প্রথমে লোহার একটি হাতল দিয়ে প্রীতমের মাথায় আঘাত করে। এরপর নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর শফিউদ্দিন প্রধানসহ ৪০ থেকে ৫০ জন হামলাকারী আবার তাকে পিটিয়ে আহত করে।

 

তবে বিষয়টি অস্বীকার করে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলর শফিউদ্দিন প্রধান বলেন, মূলত আজকে সকালে আমাদের ট্রাক মালিক সমিতির ক্রয়কৃত একটি জায়গা ভূমিদস্যুরা দখল করতে আসলে উত্তেজিত হয়ে আমাদের ট্রাক শ্রমিকরা তাদের উপর হামলা করে। এ সময় আহত ফটো সাংবাদিক প্রীতমকে শ্রমিকরা ভুলে করে ভূমিদস্যু ভেবে মারধর করে। কিন্তু আমি প্রীতমকে কিছুই করি নাই, বরং তাকে সেখান থেকে উদ্ধার করেছি।

 

ফতুল্লা থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিবুজ্জামান এ বিষয়ে বলেন, আমাদের কাছে সাংবাদিককে মারধরের একটি অভিযোগ এসেছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে, দ্রুতই এর সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
 

এই বিভাগের আরো খবর