রোববার   ২৮ নভেম্বর ২০২১   অগ্রাহায়ণ ১৪ ১৪২৮

ফতুল্লায় ইয়াবা ট্যাবলেটসহ তিন প্রতারক আটক

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ২২ নভেম্বর ২০২১  

ফতুল্লার রসুলবাগ এলাকায় সাংবাদিক পরিচয়ের তিন যুবককে ২০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। রোববার রাত ১১ টায় ফতুল্লা পুলিশ রসুলবাগ এলাকার স্থানীয় জনতাদের কাছ থেকে আ. কাদির, আল-আমিন ও তাইমুল নামের কথিত তিন সাংবাদিককে আটক করে থানায় নিয়ে যায়। 

 

প্রত্যক্ষদর্শী ও ফতুল্লা পুলিশের সূত্রে জানা গেছে, রোববার সন্ধ্যায় ফতুল্লার রসুলবাগ এলাকায় আ. কাদির, আল-আমিন ও তাইমুল সন্দেহজনক ভাবে ঘুরেফেরা করতে থাকলে এলাকার সিকিউরিটি গার্ড তিন যুবকের পরিচয় জানতে চাইলে একজন নিজেকে মানব জমিনের রিপোর্টার হিসেবে পরিচয় দেন। তখন ওই তিন যুবকের কথাবার্তা সন্দেহজনক মনে হলে স্থানীয় বাসিন্দারা তাদের কাছে পত্রিকার পরিচয়পত্র দেখতে চাইলে প্রথমে আ. কাদির, আল-আমিন ও তাইমুল পরিচয়পত্র দেখানোর বিষয়টি কৌশলে এড়িয়ে যায়। পরবর্তীতে স্থানীয়দের চাপেরমুখে ওই তিন যুবক দূর্নীতির রিপোর্ট নামের একটি পত্রিকার ৫টি কার্ড বের করে দেখান। পরে স্থানীরা তল্লাশী করে কথিত ওই সাংবাদিকদের কাছ থেকে পত্রিকার সম্পাদকের সীল, খালি প্যাডসহ একটি ব্যাগ থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। 

 

স্থানীয়দের জেরার মুখে আ. কাদির জানান, অপরাধ রিপোর্ট পত্রিকার সম্পাদকের নাম ইরান মজুমদার। সম্পাদকই তাদের এই এলাকায় আসতে বলেছে। ইয়াবা ট্যাবলেট প্রসঙ্গে কাদির বলেন,  সমাজে চলতে গেলে মাঝে মধ্যে নেশা করতে হয়। আমি সব সময় নেশা করি না। মাঝে মধ্যে নেশা করি। পরবর্তীতে স্থানীয় ফতুল্লা পুলিশে সংবাদ দিলে সেই এলাকায় নিয়োজিত পুলিশের একটি টহল দল ঘটনাস্থলে এসে ইয়াবা ট্যাবলেটসহ কথিত ওই তিন সাংবাদিক পরিচয়দানকারী যুবকদের আটক করে থানায় নিয়ে যায়।

এই বিভাগের আরো খবর