রোববার   ১১ এপ্রিল ২০২১   চৈত্র ২৮ ১৪২৭

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন করলো ফতুল্লা মডেল প্রেস ক্লাব

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ৩১ মার্চ ২০২১  

ফতুল্লা মডেল প্রেস ক্লাবের উদ্যোগে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী  পালিত হয়েছে। বুধবার বিকেলে শাহ ফতেহ উল্লাহ কনভেনশন সেন্টারে অনারম্বর অনুষ্ঠানে  দোয়া ও কেক কাটার মধ্য অনুষ্ঠানটি পালন করা হয়।


ফতুল্লা মডেল প্রেস ক্লাবের সভাপতি আনিছুজ্জামান অনুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী,ফতুল্লা থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ আহম্মেদ লিটন,জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মহসীন ভূঁইয়া,ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোহাম্মদ শরিফুল হক,জেলা পরিষদের সদস্য মোস্তফা হোসেন চৌধুরী,ফতুল্লা থানা আওয়ামীলীগের নির্বাহী সদস্য জাহাঙ্গীর আলম,সদস্য বাদশা মিয়া,নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাবের সভাপতি সাইফউল্লাহ মাহমুদ টিটু,ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নুরুল ইসলাম নুরু,স্বেচ্ছাসেবক লীগ নেতা মীর ফয়সাল আলী প্রমুখ। অনুষ্ঠানে সঞ্চালকের দায়িত্ব পালন করেন ফতুল্লা মডেল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফরিদ আহম্মেদ বাধন।


প্রধান অতিথির বক্তব্যে মেহেদী ইমরান সিদ্দিকী বলেন, বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশ হিসেবে বিশে^র বুকে মাথা তুলে দাড়িয়েছে। প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় বাংলাদেশ আজকে বিশে^র রোল মডেল। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে মাননীয় প্রধান মন্ত্রী দিন রাত কাজ করে যাচ্ছেন। 


ফরিদ আহম্মেদ লিটন বক্তব্যে বলেন,বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল বাংলাদেশকে বিশে^র বুকে তুলে ধরবেন। ১৯৭৫ সালে তাকে স্বপরিবারে হত্যা করে পাকিস্থানি হানাদার বাহিনী ও তার দোসররা মনে করেছিল বঙ্গবন্ধুর স্বপ্নকে তারা শেষ করে দিয়েছে। কিন্তু আল্লাহর রহমতে বঙ্গবন্ধুর কন্যা তাঁর পিতার স্বপ্নকে ধীরে ধীরে বাস্তবায়ন কর যাচ্ছেন। 


সভাপতির বক্তব্যে আনিছুজ্জামান অনু বলেন,ফতুল্লা মডেল প্রেস ক্লাব নানা প্রতিকুলতা পেরিয়ে সাংবাদিকদের কল্যাণে কাজ করার চেষ্টা করে যাচ্ছে। আগামী দিনে সাংবাদিকদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে সংগঠনের নেতৃবৃন্দদের সাথে নিয়ে তিনি কাজ করবেন বলেও আশাবাদ ব্যাক্ত করেন। 

 

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,সাংবাদিক কামাল আহম্মেদ,বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম সবুজ,ইসদাইর  রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ের সভাপতি সিদ্দিকুর রহমান,ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক সোহেল আহম্মেদ,নারায়ণগঞ্জ জেলা বাউল শিল্পী কল্যাণ পরিষদের উপদেষ্টা দেলোয়ার হোসেন,কাশেম খান,রফিকুল ইসলাম বাচ্চু প্রমুখ।    
 

এই বিভাগের আরো খবর