মঙ্গলবার   ০৪ অক্টোবর ২০২২   আশ্বিন ১৯ ১৪২৯

বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা স্বাধীন ভাবে কথা বলতে পারতাম না:শাহীন

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১৬ আগস্ট ২০২২  

 

 

১৫ ই আগষ্ট জাতিয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী  উপলক্ষে নারায়নগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়ন ৯ নম্বর ওয়ার্ড  আয়োজনে মিলাদ দোয়া অনুষ্ঠিত হয়। সোমবার দুপুরে আলীরটেক ৯ নম্বর ওয়ার্ড মুক্তারকান্দি বাহারে এই আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। আলীরটেক ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ছাএলীগের সাধারণ সম্পাদক  মো. শাহীন রাজু বলেন, আগষ্ট মাস শোকের মাস।

 

১৯৭৫ সালের ১৫ আগষ্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে নির্মমভাবে হত্যা করা হয়। অথচ বাঙ্গালী জাতির মুক্তির জন্য তিনি জীবনের ১৪টি বছর কারাগারে কাটিয়েছেন। আজকে তিনি আমাদের মাঝে নেই কিন্তু তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে দূর্বার গতিতে এগিয়ে চলেছে।

 

তিনি আরও বলেন, কিন্তু একটি কুচক্রী মহল এই আগষ্ট মাস আসলেই দেশে নানা ষড়যন্ত্র শুরু করে দেয়। তাই সকলকে সজাগ থাকার আহবান জানান। তাছাড়া আমাদের সর্বদা সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে সজাগ থাকতে হবে। সেই সাথে বতর্মান সরকারকে আবারও ক্ষমতায় আনার জন্য ঐক্যবদ্ধ হয়ে সকলকে কাজ করতে হবে।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুরেড়পাড় শেখ রাসেল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বিশিষ্ট শিল্পপতি আনোয়ার হোসেন, সদর থানা আওয়ামী লীগ নেতা আলীনুর মোল্লা, সদর থানা যুবলীগের সাধারণ সম্পাদক সালে আহাম্মদ খোকন,মুক্তারকান্দি গ্রাম পঞ্চায়েত প্রধান হাজী জয়নাল বেপারী  

 

সদর থানা  কৃষক লীগের নেতা হাজী আঃ কাদির মৃধা, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ  সভাপতি হাজী বাচ্চু মেম্বার, সিনিয়র সহসভাপতি আলাউদ্দিন বেপারী, সেক্রেটারি নাছির উদ্দীন, সিংগাপুর আওয়ামী লীগের সভাপতি সালাউদ্দিন রানা,আফজাল হোসেন লিটন,মাসুম, আবুল কালাম, ছাএলীগের সভাপতি বিপ্লব,  ছাএলীগ নেতা আল-আমীন,  দয়াল রাসেল, ইমরান, কামরুল সহ আরও অনেকে।এসএম/জেসি 
 

এই বিভাগের আরো খবর