রোববার   ১১ এপ্রিল ২০২১   চৈত্র ২৮ ১৪২৭

বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের মানববন্ধন

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ৩০ মার্চ ২০২১  

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্রমোদীর বাংলাদেশে আগমনের প্রতিবাদে হেফাজত ইসলাম বাংলাদেশ এর ডাকা হরতালের নামে দেশে নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবি পরিষদের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (২৯ নভেম্বর) দুপুর ১২ টায় নারায়ণগঞ্জ আদালত পাড়ায় অনুষ্ঠিত এ মানববন্ধনে সভাপতিত্ব করেন আইনজীবি সমিতির সাবেক সভাপতি এডভোকেট আব্দুর রশিদ ভূঁইয়া।

 

সিনিয়র আইনজীবি এডভোকেট মাসুদ উর রউফের সঞ্চালনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন, ভারপ্রাপ্ত পাবলিক প্রসিকিউটর এড. মনিরুজ্জামান বুলবুল, সাবেক পাবলিক প্রসিকিউটর এড. ওয়াজেদ আলী খোকন, জিপি এড. মেরীনা বেগম, অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এড. জেসমিন, অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এড. আব্দুর রহিম, অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এড. মাকসুদা বেগম, এড. আলী আহম্মেদ, এড. আলী আকবর প্রমূখ।

 

মানববন্ধনে আইনজীবিরা বলেন, ৩ দিন যাবত বাংলাদেশে একটি ইস্যুকে কেন্দ্র করে সুবর্ণজয়ন্তী উৎসবকে নস্যাৎ করে দেওয়ার চেষ্টা করা হয়েছিল। সারা দেশে তান্ডব চালানোর চেষ্টা করেছিল। সরকার ধৈর্য্য ধারন করে সব লিলাখেলা দেখছেন। এ সময় আইজীবীরা দোষি ও অপরাধীদের আইনের আওতায় এনে দ্রুত শাস্তির ব্যবস্থা করার দাবি জানান।
 

এই বিভাগের আরো খবর