মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২   আষাঢ় ২১ ১৪২৯

বন্দরে চারদিন ধরে টাইলস মিস্ত্রী মাহিন নিখোঁজ

বন্দর প্রতিনিধি

প্রকাশিত: ২০ জুন ২০২২  

 

বন্দরে বাসা থেকে বের হয়ে মাহিন মজুমদার (২১) নামে এক টাইলর্স মিস্ত্রী সহকারি গত ৪ দিন ধরে নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। গত ১৫ জুন বুধবার বেলা ১১টায় বন্দর থানার তিনগাঁওস্থ সুতারপাড়া এলাকা থেকে বের হয়ে ওই টাইলর্স মিস্ত্রী আর বাড়িতে ফিরে আসেনি। নিখোঁজ মাহিন মজুমদার একই এলাকার মানিক মজুমদারের ছেলে বলে জানা গেছে।

 

এ ব্যাপারে নিখোঁজের বড় ভাই নাহিদুল ইসলাম মজুমদার বাদী হয়ে গত ১৮ জুন শনিবার রাতে বন্দর থানায় নিখোঁজ জিডি এন্ট্রি করে। যার জিডি নং- ৮৭৮ । জিডি তথ্য সূত্রে জানা গেছে, বন্দর থানার তিনগাঁও সুতারপাড়া এলাকার মানিক মজুমদার মিয়ার ছোট ছেলে মাহিন মজুমদার দীর্ঘ দিন ধরে টাইলর্স মিস্ত্রী সহকারি হিসেবে কাজ করে আসছে।

 

এর ধারাবাহিকতায় গত ১৫ জুন বুধবার বেলা ১১টায় মাহিন মজুমদার তার নিজ বাড়ি থেকে বের হয়ে গত ৪ দিনেও বাড়িতে ফিরে আসেনি। অনেক স্থানে খোঁজাখুজি করে নিখোঁজ টাইলর্স মিস্ত্রি সহকারি মাহিন মজুমদার কোন হদিস না পেয়ে এ ব্যাপারে তার বড় ভাই বাদী হয়ে থানায় নিখোঁজ জিডি এন্ট্রি করে। পুলিশ জানিয়েছে, জিডি পেয়ে পুলিশ নিখোঁজ মাহিনকে উদ্ধারের জন্য বিভিন্ন স্থানে উদ্ধার অভিযান অব্যহত রাখা হয়েছে। এমই/জেসি


 

এই বিভাগের আরো খবর