শুক্রবার   ২১ জানুয়ারি ২০২২   মাঘ ৮ ১৪২৮

বন্দরে ২৩ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী কাউছারের গণসংযোগে মুকুল

বন্দর প্রতিনিধি

প্রকাশিত: ৬ জানুয়ারি ২০২২  

গতকাল বন্দরে ২৩ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আবুল কাউছার আশা পক্ষে ব্যাপক গণসংযোগ ও প্রচারনা চালিয়েছে বন্দর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ আতাউর রহমান মুকুল।

গতকাল বন্দরে ২৩ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আবুল কাউছার আশা পক্ষে ব্যাপক গণসংযোগ ও প্রচারনা চালিয়েছে বন্দর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ আতাউর রহমান মুকুল।

নারায়ণগঞ্জ সিটি কর্পারেশনের আসন্ন নির্বাচনে বন্দরে ২৩ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আবুল কাউছার আশা পক্ষে ব্যাপক গণসংযোগ ও প্রচারনা চালিয়েছে বন্দর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ আতাউর রহমান মুকুল।

 

৫ ডিসেম্বর বুধবার বিকেল ৪টায় বন্দর থানার ২৩ নং ওয়ার্ডের একরামপুর, জেলেপাড়া ও সাবেক পৌরসভা এলাকায় ব্যাপক গনসংযোগ করেন তিনি। সাবেক চেয়ারম্যান আলহাজ¦ আতাউর রহমান মুকুল গনসংযোগ কালে জেলেপাড়া ভোটারদের উদ্দেশ্যে বলেন, ২৩ নং ওয়ার্ডের কাউন্সিল প্রার্থী কাউছারের দাদা মরহুম জালাল হাজী সাহেব এই ৫ আসনের এমপি ছিলেন। তার পিতা আবুল কালাম  একই আসনের তিন তিন বার বিপুল ভোটে নির্বাচিত এমপি।

 

কাউছার নারায়ণগঞ্জ কলেজের সাবেক ভিপি। তার বাপ দাদারা এদেশের জন্য অনেক কিছু করে গেছেন। কালাম ভাই আপনাদের সুবিধার জন্য নবীগঞ্জ এলাকায় হাসপাতাল নির্মান করেছে। তার শাসন আমলে নবীগঞ্জসহ এর আশে পাশের এলাকায় অসংখ্য রাস্তাঘাট, কালভাট ব্রিজ নির্মান করেছে। আমি আবুল কালামের ভাই আমিও উপজেলা পরিষদের নির্বাচনে দুই দুই বার বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়ে আপনাদেরকে বিভিন্ন ভাবে সেবা প্রদান করেছি।

 

আমার ভাতিজা কাউছার এলাকার উন্নয়ন ও আপনাদের খেদমত করার জন্য ২৩ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হয়েছে। বৃহত্তম নবীগঞ্জ এলাকার সম্মান রক্ষার্থে ও মাদকমুক্ত সমাজ গড়তে ঠেলাগাড়ী মার্কায় ভোট দিবেন। গনসংযোগ কাছে উপস্থিত ছিলেন কাউন্সিলর প্রার্থী আবুল কাউছার আশা, জিয়াউল হাসান জিসু, জাহাঙ্গীর মৃধা, মোঃ বাবুল, সোহেল প্রধান, মোঃ ফারুক, মোঃ হামিদ, সাব্বির, নাছির, আল আমিন, মনির, মাহাবুব, রায়হান, মাহাবুব, একরামপুর জেলেপাড়া এলাকার কাজী খোকন, কাজী নজরুল, জাহাঙ্গীর, আফসার, সুনিল, অনিল, আমির হোসেন, আনোয়ার হোসেন, মিলন, ারুক, মাহামুদ হোসেন ও শ্যামল প্রমুখ।

এই বিভাগের আরো খবর