সোমবার   ২৬ জুলাই ২০২১   শ্রাবণ ১১ ১৪২৮

বন্ধুকে হত্যা করে মিশুক ছিনতাই

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১৫ জুলাই ২০২১  

নারায়ণগঞ্জের ফতুল্লায় বন্ধুকে হত্যা করে ব্যাটারি চালিত মিশুক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৩ জুলাই) উপজেলার বক্তাবলীর চর রাজাপুরস্থ মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলীর খামার থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

নিহত রবিন (২৫) মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ি থানার খিলপাড়া এলাকার আবুল কালামের ছেলে। তিনি মা-স্ত্রী ও আট মাসের কন্যা সন্তানকে নিয়ে ফতুল্লার নরসিংপুর মরাখাল পাড় এলাকার সাজেদার বাড়িতে বসবাস করতেন।


এদিকে রবিনকে হত্যার পর মিশুক ছিনিয়ে নিয়ে ফতুল্লার ধর্মগঞ্জে বিক্রি করতে গেলে মিশুকসহ রিফাতকে (২৬) নামের এক যুবককে আটক করে স্থানীয়রা। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়। রবিন ও রিফাত ঘনিষ্ঠ বন্ধু। রিফাত ফরিদপুরের নগরকান্দা থানার আশফরদি এলাকার মো. মিরাজ সরদারের ছেলে। তিনি পরিবারের সঙ্গে ফতুল্লার শাসনগাও হুজুরের ভাড়াটিয়া ছিলেন।

 

নিহতের মা মনোয়ারা বেগম জানান, ‘মঙ্গলবার সন্ধ্যায় মিশুক নিয়ে বের হয়ে রাতে আর ফেরেনি। পরে বুধবার দুপুরে জানতে পারি রবিনকে কে বা কারা হত্যা করে বক্তাবলীর চর রাজাপুরস্থ মাছের খামারে ফেলে রেখেছে। পরে সেখানে গিয়ে রবিনের পরিচয় শনাক্ত করি।’

 

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, ‘মাছের খাবারে মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় মিশুকসহ তার বন্ধু রিফাতকে আটক করা হয়েছে।’

এই বিভাগের আরো খবর