রোববার   ১১ এপ্রিল ২০২১   চৈত্র ২৭ ১৪২৭

বরফকল চৌরঙ্গী পার্ক স্বাধীনতা দিবসে শিশুদের জন্য উন্মুক্ত 

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ২৩ মার্চ ২০২১  

২৬ মার্চ মহান স্বাধীন দিবস, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিব শতবর্ষ উপলক্ষ্যে শহরের বরফকল এলাকার বিআইডব্লিউটিএ’র চৌরঙ্গী ইকোপার্কটি শিশুদের জন্য উন্মুক্ত রাখা হবে। ওইদিন চৌরঙ্গী পার্কে প্রবেশসহ রাইড ব্যবহারে ফি না নিতে পরিচালনা কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছে বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরের কর্তৃপক্ষ।

 

স্বাস্থ্যবিধি অনুযায়ী ইকোপার্কটি উন্মুক্ত রাখার জন্য পরিচালনা কর্তৃপক্ষকে নির্দেশনা দিয়েছেন বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল।

 

মঙ্গলবার (২৩ মার্চ) বিআইডব্লিউটিএ এর পক্ষ হতে ইকোপার্ক পরিচালনার দায়িত্বে থাকা চৌরঙ্গী ফ্যান্টাসী পার্ক এর মালিক কাজী আব্দুস সাত্তারের কাছে এ বিষয়ে নির্দেশনার একটি চিঠি পাঠিয়েছেন শেখ মাসুদ কামাল।

 

চিঠিতে মাসুদ কামাল উল্লেখ করেন, নারায়ণগঞ্জ নদী বন্দরের নিয়ন্ত্রনাধীন খানপুর মৌজার বরফকল মাঠ সংলগ্ন  বিআইডব্লিউটিএ ইকোপার্কটি আগামী ২৬ মার্চ মহান স্বাধীন দিবস, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিব শতবর্ষ উপলক্ষ্যে সকাল-সন্ধ্যা বিনোদন পিপাসু শিশুদের (অনুর্দ্ধ-১৮ বছর) বিনোদনের জন্য প্রবেশ ফিসহ সকল ধরনের রাইডার ফি ফ্রি করত: ইকোপার্কটি উন্মুক্ত করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ প্রদান করা হলো। স্বাস্থ্যবিধি অনুযায়ী ইকোপার্কটি উন্মুক্ত রাখার জন্য যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক নির্দেশনা রয়েছে।

 

চিঠির অনুলিপি পাঠানো হয়েছে, বিআইডব্লিউটিএ ঢাকা অফিসের পরিচালক (বন্দর), নারায়ণগঞ্জ জেলা প্রশাসক, নারায়ণগঞ্জ পুলিশ সুপার, বিআইডব্লিউটিএ চেয়ারম্যানের দপ্তরের সমন্বয় কর্মকর্তা, বিআইডব্লিউটিএ সদস্য (পরিকল্পনা ও পরিচালন) এর ব্যক্তিগত কর্মকর্তা।

 

চৌরঙ্গী ফ্যান্টাসী পার্ক এর মালিক কাজী আব্দুস সাত্তার জানান, বিআইডব্লিউটিএ’র চিঠি তিনি পেয়েছেন। ২৬ মার্চে শিশুদের জন্য পার্কে প্রবেশ উন্মুক্ত থাকবে। এজন্য কোন ফি প্রদান করতে হবে না। শিশুদের জন্য একটি রাইডার (মেরীগোল্ড) উন্মুক্ত রাখা হবে।
 

এই বিভাগের আরো খবর