শুক্রবার   ২১ জানুয়ারি ২০২২   মাঘ ৮ ১৪২৮

বলেছিলাম খেলা হবে: শামীম ওসমান

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০২১  

গতকাল বিকালে ডিক্রিরচর গুদারাঘাট এলাকায় ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা স্পিডবোটে চড়ে উপভোগ করেন এমপি শামীম ওসমান।      ছবি : আল-আমিন তুষার।

গতকাল বিকালে ডিক্রিরচর গুদারাঘাট এলাকায় ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা স্পিডবোটে চড়ে উপভোগ করেন এমপি শামীম ওসমান। ছবি : আল-আমিন তুষার।

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান বলেছেন, আজকে আমাদের যে স্লোগান ভাড়া করে নিয়ে গেছে পশ্চিম বঙ্গ, আমি (শামীম ওসমান) ছোট্ট একটি মানুষ এক সময় বলে ছিলাম খেলা হবে, ওই খেলা আজকে হয়েছে। এই নৌকা বাইচ খেলা আগে কখনও দেখি নাই। আজ প্রথম দেখেছি। খেলাটি দেখে আনন্দ লেগেছে।

 

গতকাল মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বিকালে ডিক্রিরচর গুদারাঘাট এলাকায় ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, নৌকা বাইচ প্রতিযোগিতা দেখার জন্য নদীর দুই পাড়ে প্রচুর মানুষ ছিলো। তার মধ্যে অনেক যার যার ইউনিয়ন পর্যায় প্রতিযোগিতাদের উৎসাহ দেয়ার জন্য। সত্য কথা বলতে হয় যদি আমরা ন্যায় বিচার প্রকৃতভাবে কে প্রথম, দ্বিতীয়, তৃতীয় হয়েছে বলা মুশকিল। এর মধ্যে কিছু কিছু লোক আছে যারা আমার মত চতুর তারা শেষ পর্যন্ত যায় নাই। তারা অর্ধেক অবস্থা ফিরে চলে আসছে। তারা একটু বুদ্ধিমান।

 

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো রিফাত ফেরদৌসের সভপতিত্বে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, নারায়ণগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়াম্যান এম শওকত আলী, আলীটেক ইউনিয়নের চেয়াম্যান জাকির হোসেন, গোগনগর ইউনিয়নের চেয়াম্যান ফজর আলী, এনায়াতে নগর ইউনিয়নের চেয়াম্যান আসাদুজ্জামান আসাদ, কুতুবপুর ইউনিয়নের চেয়াম্যান মুনিরুল আলম সেন্টু প্রমুখ।

এই বিভাগের আরো খবর