শুক্রবার   ২১ জানুয়ারি ২০২২   মাঘ ৮ ১৪২৮

বাবার কাছে টাকা হাতাতে ছেলের অপহরণ নাটক

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২২  

আত্মগোপনে গিয়ে মুক্তিপণ চেয়ে অপহরণের নাটক সাজিয়ে প্রতারণার মাধ্যমে পরিবারের কাছে অর্থ আত্মসাতের চেষ্টার ঘটনায় এক কিশোরকে (১৬) উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১০ জানুয়ারী) ধর্মগঞ্জ এলাকা থেকে তার এক সহোযোগী বন্ধুর বাসা থেকে তাকে উদ্ধার করে পুলিশ। 

 

উদ্ধারকৃত কিশোরটি ফতুল্লার ধর্মগঞ্জ ঢালীপাড়ার মুন্সি বাড়ী সড়কের মো. মহিউদ্দিনের ছেলে। সে স্থানীয় একটি পোষাক তৈরির কারখানার শ্রমিক। এর আগে রবিবার রাত থেকে কিশোরকে খুঁজে পাচ্ছিলোনা তার পরিবার। 

 

সোমবার সকালে ফতুল্লা মডেল থানায় কিশোরটির বাবা একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ সূত্রে জানা যায়, উদ্ধারকৃত কিশোরটি রবিবার সকাল ৯টার দিকে নিজ কর্মস্থলে যাওয়ার জন্য বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি। 

 

পরে রাত সাড়ে ১০ টার দিকে ০১৩২২১৮২৩২৪ নাম্বার থেকে তাকে ফোন করে জানানো হয় তার ছেলেকে জীবিত ফিরে পেতে হলে ০১৩০৯৮০৭৫০৮ নাম্বারে বিকাশের মাধ্যমে ২ লাখ টাকা পাঠাতে এর ব্যতিক্রম হলে তার ছেলেকে হত্যা করা হবে বলে জানানো হয়।

 

ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, বাদীর লিখিত অভিযোগ পেয়ে মোবাইল ফোনের সূত্র ধরে কিশোরকে উদ্ধার করলে আত্নগোপন করে বাবার নিকট থেকে মুক্তিপণ আদায়ের সাজানো নাটক প্রকাশ হয়। এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য উদ্ধারকৃত কিশোরের সহযোগী বন্ধুকে থানায় নিয়ে আসা হয়েছে।

এই বিভাগের আরো খবর