মঙ্গলবার   ২৮ মে ২০২৪   জ্যৈষ্ঠ ১৪ ১৪৩১

বিএনপিকে বাদামের মত চিবিয়ে খাবেন শামীম ওসমান

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২৩  

 

আগামী ১৬ ই সেপ্টেম্বর শনিবারের জনসভা সফল করার জন্য ফতুল্লা থানা আওয়ামী লীগ অসহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে প্রস্তুতি মূলক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ এ কে এম শামীম ওসমান বলেন, আমি চাই বিএনপি - জামাত আমাদের ধাক্কা দিক আর এই ধাক্কা দিলে আমাদের মধ্যে যে সকল হাইব্রিড আছে তারা বেরিয়ে আসবে।

 

আগামী জনসভায় আপনাদের সাথে আমার দেখা নাও হতে পারে। কারণ আমি জানি আমাকে টার্গেট করা হয়েছে। খুব ভালো ভাবে দেখবেন মাননীয় প্রধানমন্ত্রী, ওবায়দুল কাদের এর পর দুই তিনটা নামের পড়ে শামীম ওসমানকে গালাগালি করে। ওরা জানে আমি কি করতেছি আপনারা জানেন না। যারা মারতে চান, তারা মারতে চান তাও জানি তাদের বলতে চাই যেভাবে বাদাম চিপাইতাছি সেভাবে খেয়ে ফেলবো।

 

আর আপনাদের আরেকটা কথা বলে রাখি বিএনপি ক্ষমতার ৫৩ হাজার বর্গমাইল এর ধারে কাছে নাই। তাই যতই ষড়যন্ত্র করেন না কেন কোন লাভ নাই। এসময় তিনি আরও বলেন, নারায়ণগঞ্জের এক নেতা আছে গিয়াসউদ্দিন যার নাম আমি বলতে চাই না যাকে বলা হয় পলিটিকাল প্রস্টিটিউট যাকে বাংলায় বলা হয় রাজনৈতিক ব্যা***** শা, যার মধ্যে কোন রাজনৈতিক আদর্শ নেই আদর্শ নেই। আগামী ১৬ ই সেপ্টেম্বর শনিবারের জনসভা সফল করার জন্য ফতুল্লা থানা আওয়ামী লীগ অসহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়।

 

১২ সেপ্টেম্বর মঙ্গলবার বাদ মাগরিব কুতুবপুর দেলপাড়া মীরকুঞ্জ পার্টি সেন্টারে এ প্রস্তুতি মূলক সভায় ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদলের সভাপতিত্বে এবং ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল, নারায়ণগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়াররম্যান লুৎফর রহমান স্বপন, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, ফতুল্লা থানা আওয়াামী লীগের যুগ্ম সম্পাদক এইচ এম ইসহাক, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান, ফতুল্লা থানা আওয়াামী লীগের কার্যকরী সদস্য আবু মোহাম্মদ শরিফুল হক, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী জসিম উদ্দিন, কুতুবপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আল মামুন মিন্টু ভূঁইয়া, কুতুবপুর ইউনিয়ন ৪,৫ ও ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন হাওলাদার, কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পদের মীর হোসেন মিরু সহ অন্যান্য নেতৃবৃন্দ। এস.এ/জেসি
 

এই বিভাগের আরো খবর