শুক্রবার   ২১ জানুয়ারি ২০২২   মাঘ ৮ ১৪২৮

বিদ্যানিকেতনে নতুন বই বিতরণ

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২ জানুয়ারি ২০২২  

সাবেক কৃষি মন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতিমন্ডলির সদস্য বেগম মতিয়া চৌধুরী বলেছেন বর্তমান সরকারের  সবচেয়ে বড় সাফল্য হচ্ছে বছরের প্রথম দিনেই শিক্ষার্থীদের মাঝে বই তুলে দিচ্ছে।

 

তিনি বলেন,জননেত্রী শেখ হাসিনার সরকার শিক্ষা ব্যবস্থাকে ঢেলে সাজাচ্ছে। সারা দেশের শিক্ষা প্রতিষ্ঠানে অবকাঠামো নির্মান করা হচ্ছে।এজন্য শিক্ষার্থী,শিক্ষক ও অভিভাবকদের একসাথে সহযোগিতা করতে হবে। বেগম মতিয়া চৌধুরী বলেন বর্তমান প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে।

 

আজকে যারা শিক্ষার্থী তারাই কিন্তু আগামী দিনের দেশের কর্নদার। তাদেরকে  মহান মুক্তিযুদ্ধের চেতনায় আমাদেরকে গড়ে তুলতে হবে।তিনি বলেন এজন্য বর্তমান সরকার সকল ধরনের সহযোগিতা করবে।তিনি শনিবার সকালে নারায়নগঞ্জের দেওভোগ এলাকায় বিদ্যানিকেতন হাই স্কুলে নতুন বই বিতরন অনুষ্ঠানে ভার্চুয়ালী প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

 

বিদ্যানিকেতন হাই স্কুলের পরিচালনা পরিসদের সভাপতি ও দৈনিক সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক কাশেম হুমায়ূনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদ্যানিকেতন ট্রাষ্টের সিনিয়র ভাইস চেয়ারম্যান আবদুস সালাম, ট্রাষ্টি সদস্য মোয়াজ্জেম হোসেন সোহেল এবং প্রধান শিক্ষক উত্তম কুমার সাহা।পরে শিক্ষাথীদের মধ্যে নতুন বই বিতরন করা হয়।

এই বিভাগের আরো খবর