বৃহস্পতিবার   ২৩ মার্চ ২০২৩   চৈত্র ৯ ১৪২৯

মানববন্ধনে আঙ্গুরের নির্দেশনায় আড়াইহাজার থানা বিএনপির অংশগ্রহণ

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১১ মার্চ ২০২৩  

 

নিত্য প্রয়োজনীয় দ্রব্যের লাগামহীন মূল্য বৃদ্ধি ও বেগম খালেদা জিয়াসহ সকল নেতা-কর্মীদের মুক্তির দাবিসহ ১০ দফা আদায়ের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আয়োজিত মানববন্ধন সফল করার লক্ষ্যে নারায়ণগঞ্জ-২ আসনের সাবেক সাংসদ আতাউর রহমান আঙ্গুরের নির্দেশনায় আড়াইহাজার থানা বিএনপি ও অঙ্গ-সংগঠন বিশাল শো-ডাউন নিয়ে অংশগ্রহণ করেন।

 

শনিবার (১১ মার্চ) সকাল ১১টায় জেলা বিএনপি কতৃক আয়োজিত মানববন্ধনে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনের সড়কে সাবেক সাংসদ আতাউর রহমান আঙ্গুরের নির্দেশনায় আড়াইহাজার থানা বিএনপি বিশাল মিছিল নিয়ে অংশগ্রহণ করেন। এসময়ে আড়াইহাজার থানা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা ফেস্টুন- ব্যানারে সুসজ্জিত হয়ে কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি চাই এবং সরকারের পদত্যাগ ও গ্যাস, বিদ্যুৎ ও নিত্যপণ্যের দাম কমানোসহ ১০দফা দাবিতে শ্লোগানে শ্লোগানে অংশগ্রহণ করেন। জেলা বিএনপি কর্তৃক আয়োজিত মানববন্ধনে জেলা বিএনপির আহ্বায়ক মোহাম্মদ গিয়াসউদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা মন্ডলীর সদস্য আতাউর রহমান ঢালী। বিদ্যুৎ, গ্যাস, চাল, ডাল, তেল, চিনি, আটাসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম কমানো, দমন-পীড়ন বন্ধ, সরকারের পদত্যাগ, সংসদ বাতিলসহ ১০ দফা দাবিতে যুগপৎ আন্দোলনের কর্মসূচি হিসেবে এই মানববন্ধন করেছে বিএনপি।

 

এ সময় আতাউর রহমান আঙ্গুরের নির্দেশনায় জেলা বিএনপির মানববন্ধনে উপস্থিত ছিলেন, আড়াইহাজার থানা বিএনপি, পৌর বিএনপি, ইউনিয়ন বিএনপি এবং ওয়ার্ড বিএনপিসহ আড়াইহাজার বিএনপির তৃণমূলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  

এস.এ/জেসি

এই বিভাগের আরো খবর