মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১   কার্তিক ৩ ১৪২৮

মেসি খুঁজে পেলেন প্যারিসে বাড়ী, ভাড়া ২০ লাখ!

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২১  

প্যারিসের সেন্ট জার্মেইয়ে (পিএসজি) এসে এখন পর্যন্ত গোলের দেখা পাননি বার্সেলোনা থেকে আসা লিওনেল মেসি। শুধু গোলের দেখাই নয়, প্যারিসে থাকার জন্য একটি আদর্শ বাড়িও খুঁজে পাচ্ছিলেন না তিনি।

 

অবশেষে গোলের দেখা না পেলেও থাকার জন্য মেসি বাড়ি খুঁজে পেয়েছেন বলে খবর ছড়িয়েছে। প্যারিসের খুবই এক্সক্লুসিভ এরিয়ায় ২০ লাখ টাকা মাসিক ভাড়ায় এ বাড়িটি ভাড়া নিচ্ছেন বলে জানা গেছে। পেশাদার ক্যারিয়ার শুরুর আগে থেকেই বার্সেলোনায় থেকেছেন মেসি। সেখানেই ছিল তার নিজস্ব বাড়ি। প্যারিসে আসার আগে এভাবে বাড়িও পরিবর্তন করতে হবে, সে অভিজ্ঞতা ছিল না মেসির। এবার সেটাও হলো।

 

নতুন বাড়ি খুঁজে না পাওয়া পর্যন্ত মেসি ছিলেন একটি হোটেলে। প্যারিসের যে হোটেলে এতদিন বসবাস করে আসছিলেন মেসি, তার প্রতিদিনের ভাড়াই ছিল ২০ লাখ টাকা। এবার একদিনের টাকায় পুরো এক মাসের একটি সুন্দর বাড়ি ভাড়া পেয়ে গেলেন পিএসজির আর্জেন্টাইন অধিনায়ক।

 

আরএমসি স্পোর্টস রিপোর্ট করেছে, মেসি যে জায়গায় বাড়িভাড়া করেছেন সেটা প্যারিসের খুব এক্সক্লুসিভ এরিয়া। এলাকাটার নাম হচ্ছে নিউইলি সার সেইঁ। এই এলাকায় মেসির প্রতিবেশী হবেন অ্যাঞ্জেল ডি মারিয়া এবং লিয়ান্দ্রো পেরেদেস।

এই বিভাগের আরো খবর