বুধবার   ১২ মে ২০২১   বৈশাখ ২৯ ১৪২৮

রূপগঞ্জে চলছে রংধনু গ্রুপের জনবান্ধব গাড়ির সেবা

রূপগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২১  

‘স্বল্প মূল্যে তাড়াতাড়ি, খাবার যাবে আপনার বাড়ি এই স্লোগান নিয়ে রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলামের নির্দেশে রমজান মাসজুড়ে মানবতার সেবায় অর্ধেক মূল্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছে রংধনু গ্রুপের ‘জনবান্ধব গাড়ি’। তারা পুরো রমজান জুড়ে উপজেলার ৫০ হাজার বাসিন্দাকে খাদ্যসেবা দেয়ার অঙ্গীকার নিয়ে কাজ শুরু করে। এরই ধারাবাহিকতায় সোমবার দিনব্যাপী উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নে এই খাদ্য সামগ্রী বিতরণ করে। কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মিজানুর রহমানের ব্যবস্থাপনায় এই কর্মসূচী চালানো হয়।

 

জানা যায়, এবার রমজান মাসজুড়ে ইফতার ও খাবারের সামগ্রী নিয়ে রংধনু গ্রুপের আয়োজন ‘জনবান্ধব গাড়ি’ সমগ্র উপজেলার নিন্ম আয়ের মানুষকে বাজার মূল্যের অর্ধেক দামে খাদ্য সহায়তা প্রদানের উদ্যোগ গ্রহণ করে মানবতার দৃষ্টান্ত রেখেছেন। পহেলা রমজান থেকে এই গাড়ি উপজেলার বিভিন্ন এলাকায় বাজার মূল্যের অর্ধেক দামে চাল ডাল তেল ছোলা আলু ও পিয়াজ দিয়ে আসছে। সোমবার সকালে জনবান্ধব কর্মসূচির কয়েকটি গোলাকান্দাইল ইউনিয়নের হারবেষ্ট,নতুন বাজার, ৫নম্বর ক্যানেল, গোলাকান্দাইল হ্টা, গোলাকান্দাইল চৌরাস্তা মোড়ে এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করে।

 

রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম বলেন, করোনা ভাইরাসের প্রকোপে সাধারণ মানুষ অনেক কষ্টে রয়েছে। এ কারণে গত সপ্তাহে ২০ হাজার পরিবারকে বিনামূল্য খাদ্য সহায়তা দিয়েছে (রংধনু ও বসুন্ধরা গ্রুপ)। এরই ধারাবাহিকতা ধরে রাখতে বাজার মূল্যের প্রায় অর্ধেক দামে চালু করা হয়েছে জনবান্ধব গাড়ি।
 

এই বিভাগের আরো খবর