শুক্রবার   ২১ জানুয়ারি ২০২২   মাঘ ৮ ১৪২৮

রূপগঞ্জে দুইপক্ষের সংঘর্ষে এইচএসসি পরীক্ষার্থী গুলিবিদ্ধ

রূপগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০২১  

রূপগঞ্জে ব্যবসায়িক দুই লাখ টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। দুই গ্রুপের সংঘর্ষে সনিয়া আক্তার (১৮) নামে এক কলেজ শিক্ষার্থী গুলিবিদ্ধ হয়েছে। গত বুধবার রাতে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের নাগেরবাগ এলাকায় এ ঘটনা ঘটে।

 

আহত সনিয়া আক্তার উপজেলার নাগেরবাগ এলাকার মনির হোসেনের মেয়ে। সনিয়া আক্তার সিদ্ধিরগঞ্জ থানার এমডাব্লিও কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহন করে। বৃহস্পতিবার তার শেষ পরীক্ষা ছিল।

 

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার নাগেরবাগ এলাকার বিদ্যুৎ ও মুড়াপাড়া এলাকার শওকত আলী রিয়াজের বেশকিছুদিন ধরে ব্যবসায়িক দ্বন্দ্ব চলে আসছিল। এর জের ধরে গত বুধবার রাত ১১ টার দিকে বিদ্যুত বাহিনী ও শওকত আলী রিয়াজ বাহিনীর মাঝে সংঘর্ষ শুরু হয়। দুই গ্রুপই দেশীয় অস্ত্রশস্ত্রে ও বিদেশী পিস্তলসহ সংঘর্ষের জড়িয়ে পড়ে। এসময় একপক্ষ আরেক পক্ষকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। এসময় দুইপক্ষের গোলাগুলিতে সনিয়া আক্তারের ডান চোখে গুলি লাগে।

 

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা ইসলামীয়া চক্ষু হাসপাতালে ভর্তি করান। সনিয়া আক্তারের মা জানান, তিনি ও তার মেয়ে সনিয়া টেইলার্সের দোকান থেকে বোরকা বানানোর অর্ডার করে বাড়ি ফিরছিল। এসময় দুই গ্রুপের গোলাগুলিতে সনিয়া আক্তার গুলিবিদ্ধ হন। তিনি অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

 

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এসময় গুলি খোসা উদ্ধার করা হয়েছে। এখনো পরিবারের পক্ষ থেকে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।
 

এই বিভাগের আরো খবর