রোববার   ২৮ নভেম্বর ২০২১   অগ্রাহায়ণ ১৪ ১৪২৮

রূপগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে জখম, টাকা লুট

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ২২ নভেম্বর ২০২১  

রূপগঞ্জে দাবীকৃত চাঁদার টাকা না পেয়ে সাইফুল ইসলাম(৩৮) নামে এক ব্যবসায়ীকে এলোপাথারী কুপিয়ে গুরুতর জখম করে সন্ত্রাসী মোশারফ বাহিনীর সদস্যরা। এসময় তার সাথে থাকা নগদ ৬ লাখ টাকাও লুটে নিয়ে যায় তারা। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া এলাকায় ঘটে এ ঘটনা। আহত সাইফুল ইসলাম রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলামের চাচাতো ভাই।


আহতের বড় ভাই মজিবুর রহমান জানান, কিছু দিন ধরে রূপগঞ্জের অন্যতম শীর্ষ সন্ত্রাসীরা মোশারফ বাহিনীর সদস্যরা তার ছোট ভাই সাইফুলের কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। দাবি করা চাঁদার টাকা না পেয়ে সোমবার সকাল ১০ টার দিকে ৬ লাখ টাকা নিয়ে সাইফুল তার ব্যবসায়ীক কাছে যাবার সময় ওৎ পেতে থাকা মোশারফ বাহিনীর সদস্য আনোয়ার, আব্বাস, মুসা, নাজমুল, আলাদী, আমির হামজা, সাখাওয়াতউল্যাহ, আবুল, রুবেল, শাহা, রিফাত, ওয়াসিম তাদের কাছ থেকে ৫ লাখ টাকা চাদাদাবী করেন। দাবীকৃত চাদার টাকা না দেয়ায় সোমবার সকাল সাড়ে ৯ টারদিকে ব্যবসায়ী সাইফুল ইসলাম বাড়ী থেকে ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার সময় নাওড়া পশ্চিমপাড়া মসজিদের সামনে ধারালো অস্ত্র নিয়ে তার উপড় হামলা করে। এসময় তাকে এলোপাথারী কুপিয়ে ও হাতুড়ি পেটা করে গুরুতর জখম করে। হামলাকারীরা সাইফুলের সাথে থাকা নগদ ৬ লাখ টাকাও লুটে নেয়। পরে তাকে ফেলে রেখে সন্ত্রাসী এলাকায় আতংক তৈরী করতে ফাকা গুলি বর্ষন করে চলে যায়। পরে স্থানীয় লোকজন সাইফুলকে উদ্ধার করে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করান। সাইফুলের অবস্থা আশংকা জনক বলে তার বড় ভাই মজিবুর রহমান আরো জানান। সে বর্তমানে সে হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় মজিবর রহমান বাদি হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। 


এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, হামলার ঘটনাটি শুনে সাথে সাথে পুলিশ পাঠানো হয়েছে। আমরা একটি লিখিত অভিযোগ পেয়েছি। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।
 

 

এই বিভাগের আরো খবর