সোমবার   ০৫ ডিসেম্বর ২০২২   অগ্রাহায়ণ ২১ ১৪২৯

রূপগঞ্জে শুভসংঘের খাবার পেল পথশিশুরা

রূপগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২২  



রূপগঞ্জে পথশিশুদের উন্নতমানের খাবার দিল রূপগঞ্জ উপজেলা শুভসংঘ গোলাকান্দাইল শাখা। বৃহস্পতিবার দুপুরে গোলাকান্দাইল নতুন বাজার এলাকায় উন্নত মানের খাবার দেওয়া হয় তাদের।

 

 

এ সময় উপস্থিত ছিলেন কালের কণ্ঠ রূপগঞ্জ উপজেলা প্রতিনিধি এস এম শাহাদাত, উপজেলা শুভসংঘের উপদেষ্টা ও গোলাকান্দাইল ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান নাসির মিয়া, সভাপতি আব্দুল কাদির মোল্লা সুমন, সাধারণ সম্পাদক মো. হুমায়ন কবির, উপদেষ্টা মোহাম্মদ গোলাম সাদেক, ডাক্তার আবু তাহের চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নুর আলম মিয়া, ক্রীড়া সম্পাদক জসিম উদ্দিন, প্রচার সম্পাদক রাজিব মিয়া প্রমুখ।

 

 

অযত্ন অবহেলা আর খাবারের অভাবে যাদের দিন কাটে রাস্তা-ঘাটে “রূপগঞ্জ শুভসংঘ” এমন আয়োজন পথশিশুরা এবার দুপুরের ভোজ করল পেটপুরে। পথশিশু আইয়ুব আলী বলেন, আজকে ভুনা খিচুরী আনেক মজা করে খেলাম। এমন কথা বলেন, বাপ্পী হাওলাদার, হাবিবা আক্তার, বৃষ্টি আক্তার, রিয়া মনি,সেলিম আহমেদ, সুজন শেখ, ফাহিমা আক্তার, মুন্নী আক্তার, আদনান শেখ, ইমাম হাছান।

 

 

উপজেলা শুভসংঘের উপদেষ্টা ও গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নাসির মিয়া বলেন, রূপগঞ্জ শুভসংঘ গোলাকান্দাইল শাখার আয়োজনে ৫০ জন পথশিশু পেটপুরে দুপুরের খাবার খেল। তাদের পরিবেশন করা হয় উন্নত মানের খাবার। এমন একটি অনুষ্ঠানে উপস্থিত হতে পেরে আমি নিজে গর্ববোধ করছি।

 

 

সভাপতি আব্দুল কাদির মোল্লা সুমন বলেন, পথশিশুদের জীবন কাটে খেয়ে না খেয়েই। তবে অনেক বিত্তবান কখনও কখনও রাস্তা ঘাটে পথশিশুদের হাতে সামান্য টাকা তুলে দিয়ে থাকেন। কিন্তু উন্নতমানের খাবার খাওয়ার ভাগ্য তাদের কখনই হয়ে উঠে না। তাই পথশিশুদের নিয়ে কিছু করার ভিন্ন চিন্তা থেকেই আমাদের এ আয়োজন।

এই বিভাগের আরো খবর