মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১   কার্তিক ৩ ১৪২৮

র‌্যাবের অভিযানে বিপুল মাদকসহ গ্রেফতার ২

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ৯ অক্টোবর ২০২১  

নাঃগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার চিটাগাং রোড এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে গ্রেফতার করে র‌্যাব-১১ এর একটি অভিযানিক দল। এ সময় তাদের কাছ থেকে ১০ কেজি গাঁজাসহ ৯৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

 

শনিবার (৯ অক্টোবর) দুপুরে সিদ্ধিরগঞ্জের আদমজীনগর এলাকায় অবস্থিত র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেফতারকৃত আসামীরা হলো: ১। রফিক মিয়া (৩৫) এবং ২। তাহের মিয়া (৪৪)।

 

র‌্যাব জানায়, ৮ অক্টোবর রাত ১০ টা ৫০ মিনিটে  নাঃগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার চিটাগাং রোড এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১০ কেজি গাঁজাসহ ৯৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

 

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তারা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এই বিভাগের আরো খবর