সোমবার   ২৬ জুলাই ২০২১   শ্রাবণ ১১ ১৪২৮

র‌্যাবের অভিযানে ৮ চাঁদাবাজ গ্রেফতার

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১১ জুলাই ২০২১  

সিদ্ধিরগঞ্জ থানার সাইনবোর্ড এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৮ জন চাঁদাবাজকে গ্রেফতার করে র‌্যাব-১১। গ্রেফতারকৃত আসামীদের কাছ থেকে চাঁদাবাজির নগদ ৬৪০০/- টাকা উদ্ধার করা হয়।

 

রবিবার (১১ জুলাই) রাত সাড়ে ৮টায় সিদ্ধিরগঞ্জের আজমজীনগর অবস্থিত র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমাঃ মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

গ্রেফতারকৃত আসামীরা হলো:- মোঃ আতিক (৩৫) জেলা-ঢাকা, মোঃ শামীম আহম্মেদ (৩১) জেলা- নারায়ণগঞ্জ, মোঃ নুর ইসলাম লিসন (২৮) জেলা-ঢাকা, মোঃ রকিবুল ইসলাম অভি (১৯) জেলা-ঢাকা, মোঃ সোহেল মিয়া (৩৬) জেলা-ঢাকা, মোঃ আরিফুল ইসলাম মজনু মিয়া (৩৮) জেলা-ঢাকা, মোঃ রাসেল রানা (২৬) জেলা-ঢাকা ও মোঃ জহির (৩৫) জেলা-ঢাকা।

 

র‌্যাব জানায়, গত ১০ জুলাই সন্ধ্যা ১৮:৫০ ঘটিকায় সিদ্ধিরগঞ্জ থানার সাইনবোর্ড এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৮ জন চাঁদাবাজকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের কাছ থেকে চাঁদাবাজির নগদ ৬৪০০/- টাকা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, চাঁদাবাজ চক্রটি নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোর্ড এলাকায় ঢাকা-চট্রগ্রামগামী চলাচলরত পরিবহনের চালক ও হেলপারদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক পরিবহন প্রতি দৈনিক ৩০০/- থেকে ৫০০/- টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছিল। চাঁদাবাজ দমনে র‌্যাব-১১ এর অভিযানে অব্যাহত থাকবে এবং উপরোক্ত আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

এই বিভাগের আরো খবর