সোমবার   ২৬ জুলাই ২০২১   শ্রাবণ ১১ ১৪২৮

র‌্যাবের অভিযানে ৯ জুয়াড়ি গ্রেফতার

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ৯ জুলাই ২০২১  

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার সৈয়দপুর কড়ইতলা এলাকায় অবৈধ জুয়ার আস্তানায় অভিযান পরিচালনা করে জুয়া খেলার সরঞ্জামাদি ও নগদ ১৭,৩০০/-টাকা উদ্ধারসহ ৯ জুয়াড়ী’কে  গ্রেফতার করে র‌্যাব-১১।

 

শুক্রবার (৯ জুলাই) বিকেলে সিদ্ধিরগঞ্জের আদমজীনগর অবস্থিত র‌্যাব-১১ এর সদর দফতরের মিডিয়া অফিসার লেঃ কমাঃ মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

 

গ্রেফতারকৃত আসামীরা হলো- মোঃ মাসুদ মিয়া (৫৫) জেলা-নোয়াখালী, মোঃ মামুন (৩২) জেলা-নোয়াখালী, মোঃ আরশাদ মিয়া (৫৮) জেলা-নারায়ণগঞ্জ, মোঃ বাবুল মিয়া (৪০) জেলা- পটুয়াখালী, মোঃ শাহিন শেখ (৪৪) জেলা খুলনা, হযরত আলী (৫৭) জেলা-নারায়নগঞ্জ,  মোঃ জাহাঙ্গীর (৪২) জেলা-নারায়নগঞ্জ, মোঃ তাওলাদ হোসেন (৩৮) জেলা-নারায়ণগঞ্জ, মোঃ সোহেল (৪৫) জেলা-নারায়নগঞ্জ।

 

র‌্যাব জানায়, ৯ জুলাই রাতে গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা থানার সৈয়দপুর কড়ইতলা এলাকায় অবৈধ জুয়ার আস্তানায় অভিযান পরিচালনা করে জুয়া খেলার সরঞ্জামাদি ও নগদ ১৭,৩০০/-টাকা উদ্ধারসহ ৯ জুয়াড়ী’কে গ্রেফতার করা হয়। তারা কখনো গোপনে আবার কখনো কখনো প্রকাশ্যে চলতো এই জুয়ার আসর। নিষিদ্ধ জুয়ার আস্তানা বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে এবং উপরোক্ত আসামীদের বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।