রোববার   ২১ জুলাই ২০২৪   শ্রাবণ ৬ ১৪৩১

লুৎফর রহমান আব্দুর বাড়িতে আ`লীগের হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২৩  

জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান আব্দুর বাড়ি-ঘরে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর ও লুটপাট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (৩১ অক্টোবর ) সকাল ১১টার দিকে আড়াইহাজার উপজেলার পাঁচরুখী এলাকায় অবস্থিত বাড়িতে পুলিশ পাহারায় স্থানীয় এমপি নজরুল ইসলাম বাবুর নির্দেশে সাতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওদুদ মাহমুদের নেতৃত্বে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ আব্দুর বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর, স্বর্ণালংকার, নগদ টাকা এবং মুল্যবান জিনিসপত্র লুটপাট করেছে বলে অভিযোগ উঠে এসেছে।

 

এ বিষয়ে জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান আব্দু যুগের চিন্তাকে বলেন, সকালে আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ বিনা উস্কানিতে নির্বিচারে গুলি ছুড়ছে। অবরোধ সমর্থনে আড়াইহাজারে বিএনপির নেতাকর্মীরা শান্তিপূর্ণ মিছিল বের করলে পুলিশ ও আওয়ামী লীগের গুণ্ডা বাহিনী একযোগে হামলা চালায়। পরে আমরা প্রায় দীর্ঘক্ষন সেখানে অবস্থান করে পাল্টা পাল্টিভাবে হামলা প্রতিরোধ করি।

 

পরে পুলিশ ও ডিবির প্রহরায় আওয়ামী লীগের গুণ্ডা বাহিনীরা আমার ভাতিজা বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ ও আরেক ভাই আড়াইহাজার উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান মতিনসহ আশপাশের আরও বেশ কয়েকটি বাড়ি-ঘরে হামলা

 

চালিয়ে ব্যাপক ভাঙচুর ও লুটপাট চালায়। ঘরের দরজা - জানালা, সকল আসবাবপত্র, টিভি , ফ্রিজ, এসি ভাংচুর চালায় এবং স্বর্ণালংকার, নগদ টাকা এবং মুল্যবান জিনিসপত্র লুটপাট নিয়ে যায়। এ সময় আমাদের বাড়িতে থাকা নারীদের সাথে অশুভনীয় আচরণ করে আমার তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এই ধরনের হামলা ও মামলা দিয়ে আমাদের দাবিয়ে রাখা সম্ভব না।

এই বিভাগের আরো খবর