রোববার   ১১ এপ্রিল ২০২১   চৈত্র ২৭ ১৪২৭

শহরে আওয়ামী অঙ্গসংগঠনের হরতাল বিরোধী বিক্ষোভ

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ২৮ মার্চ ২০২১  

শহরে হেফাজত ইসলাম বাংলাদেশের হরতালের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। বিক্ষোভ শেষে নেতা-কর্মীরা হেফাজত ইসলামের ডাকা হরতালের বিরুদ্ধে বক্তব্য দেন।

 

রোববার (২৮ মার্চ) সাড়ে ১১টায় রাইফেলস ক্লাবের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান প্রধান শহর প্রদিক্ষণ করে শহীদ মিনারে এসে বিক্ষোভ মিছিল শেষ হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুইয়া সাজনু, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর সেচ্ছাসেবক লীগের আইন বিষয়ক সম্পাদক সজিব মোল্লা, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি রিয়াদ হোসেন রিয়াদ প্রমুখ।

 

বিক্ষোভ শেষে নেতাকর্মীরা বলেন, বাঙলার সাধারণ মানুষ যখন শান্তিতে বসবাস করে ঠিক তখনি এই মৌলিবাদিরা, এই স্বাধীনতা বিরোধী শক্তিরা দেশে অশান্তি সৃষ্টি করার জন্য ওরা মরিয়া হয়ে উঠে। আমরা আজও ভুলি নাই ওই একুশে আগষ্টের বোমা হামলার কথা, রমনার বটমূলের কথা, আমরা ভুলি নাই ১৬ জনু চাষাড়া বোমা হামলার কথা। ওরা আবার মানুষের ভিতর আতঙ্ক সৃষ্টি করার জন্য মরিয়া হয়ে উঠেছে।

 

তারা আরো বলেন, আজকে যে হরতাল ডাকা হয়েছে তা সম্পূর্ণ ভাবে অবৈধ। আপনারা যারা হরতাল ডেকেছেন, আপনারা মুসলিম, আমরাও মুসলিম, আমরা কারো অত্যাচার মানতে রাজি না। আপনারা (হেফাজত ইসলাম) যেকোন সময় হরতাল ডাক দিবেন, মানুষের জান মান নষ্ট করবেন, আর আপনারা ভাবছেন আমরা কিছু করবো না। আর যদি কারো যান মালের উপর হাত দেন, আমরা তার দাত ভাঙ্গা জবাব দিবো। 

এই বিভাগের আরো খবর