শনিবার   ১৮ সেপ্টেম্বর ২০২১   আশ্বিন ২ ১৪২৮

শাক তুলতে গিয়ে তাজুল ইসলামের মৃত্যু

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২১  

বন্দরে তাজুল ইসলাম (২৫) নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে কামতাল তদন্ত কেন্দ্র পুলিশ। সোমবার (১৩ সেপ্টেম্বর) সকাল ১০টায় বন্দর উপজেলার মুছাপুর ইউনিযনের পাতাকাটাস্থ গবিন্দকুলের এক বিল থেকে ওই যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়।

 

নিহত যুবক তাজুল ইসলাম সুনামগঞ্জ জেলার জগনাথপুর থানার সামারগাও এলাকার মোখলেছ মিয়ার ছেলে। বর্তমানে সে বন্দর থানার দক্ষিনলক্ষনখোলা এলাকার শেখসাদী মাষ্টারের বাড়ি ভাড়াটিয়া। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের র্মগে প্রেরণ করেছে। এ ব্যাপারে বন্দর থানায় অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

এলাকাবাসি সূত্রে জানা গেছে, গত ১১ সেপ্টম্বর শনিবার সকালে তাজুল ইসলাম ও তার ভাই শাক তোলার জন্য মুছাপুর ইউনিয়নের পাতাকাটাস্থ গবিন্দকুল এলাকার একটি বিলে আসে। শাক তোলার সময় তাজুল ইসলাম মৃগরোগে আক্রান্ত হয়ে পানিতে পরে গিয়ে নিখোঁজ হয়। পরে গতকাল সোমবার সকালে স্থানীয় এলাকাবাসী উল্লেখিত বিলে লাশ দেখতে পেয়ে কামতাল পুলিশকে সংবাদ জানায়। পরে কামতাল তদন্ত কেন্দ্র পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে তাজুল ইসলামের মৃতদেহ উদ্ধার করে র্মগে প্রেরণ করে।

 

এ ব্যাপারে কামতাল তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক ফয়সাল গনমাধ্যমকে জানায়, তাজল ইসলাম দীর্ঘ দিন ধরে মৃগরোগ ভোগছিল। গত ১১ সেপ্টম্বর সকালে তাজুল ইসলাম তার ভাইয়ের সাথে শাক তোলতে বিলে এসে নিখোঁজ হয়। এলাকাবাসীর কাছ থেকে সংবাদ পেয়ে আমিসহ আমার সঙ্গীয় র্ফোস ঘটনাস্থলে এসে তাজুল ইসলামের মৃতদেহ উদ্ধার করে র্মগে প্রেরণ করি।  এ ব্যাপারে অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 
 

এই বিভাগের আরো খবর