শনিবার   ১৮ সেপ্টেম্বর ২০২১   আশ্বিন ২ ১৪২৮

শামীম ওসমানের বাধার কারণে ফতুল্লাকে সিটিতে নেয়া যাচ্ছে না : আইভী

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২১  

গতকাল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডাক্তার সেলিনা হায়াৎ আইভী বলেছেন আমি গত সাত/আট বছর যাবৎ চেষ্ঠা করছি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের পাশর্^বর্তী ইউনিয়নগুলিকে সিটি করপোরেশনের আওতায় আনতে। কিন্তু নানা ভাবে বাধা দেয়া হচ্ছে। নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বাধা দিচ্ছেন। তিনি মন্ত্রনালয়ে গিয়ে বলে এসেছেন ফতুল্লা তার এলাকা, তাই তাকে না জানিয়ে যেনো এই ইউনিয়নগুলিকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের আওতায় দেয়া না হয়। 

 

তিনি বলেন আমি গোগনগর, কাশীপুর, এনায়েতনগর ইউনিয়ন পূরো এবং ফতুল্লা ইউনিয়নের অংশ নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের আওতায় নিতে চেয়েছি। গতকাল তিনি নারায়ণগঞ্জ আলী আহম্মদ চুনকা মিলনায়তনে এসব কথা বলেন। তিনি আরো বলেন এসব ইউনিয়নের জনপ্রতিনিধিরাও চান না যে ইউনিয়নগুলি সিটি করপোরেশনে আসুক। এছাড়া প্রথম যখন চেষ্টা করি তখন ডিসি মনোজ কান্তি বড়াল মন্ত্রনালয়ে লিখেছিলেন গোগনগর, কাশীপুর, এনায়েতনগর এবং ফতুল্লা ইউনিয়নের অধিকাংশ জায়গা নাকি খালি এবং কৃষি জমি। 

 

তিনি এমন একটি মিথ্যা রিপোর্ট দিয়ে গেছেন। তবে মন্ত্রনালয় থেকে আবারও রিপোর্ট চেয়েছে। তাই এখন জেলা প্রশাসক রিপোর্ট পাঠালে এসব ইউনিয়ন সিটি করপোরেশনের আওতাভুক্ত হবে। আমিও চাই এসব ইউনিয়নের মানুষকে পরিপূর্ণ সেবা দিতে। কারন তারা ইউনিয়ন থেকে নারায়ণগঞ্জ শহরে এসে সকল সুযোগ সুবিধা ভোগ করছেন। কিন্তু এসব এলাকা সিটির বাহিরে থেকে যাচ্ছে। যা কিনা মোটেও ঠিক হচ্ছে না। আমি আশা করবো এ ব্যাপারে সংশ্লিষ্ট সকলে সহযোগিতা করবেন। 

 

এই বিভাগের আরো খবর