সোমবার   ২৬ জুলাই ২০২১   শ্রাবণ ১১ ১৪২৮

সজীব গ্রুপের পণ্য বর্জনের আহবান

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১৫ জুলাই ২০২১  

সজীব গ্রুপের ফ্যাক্টরিতে ৫২ জনের প্রাণহানির প্রতিবাদে ও আহত শ্রমিকদের সুষ্ঠু চিকিৎসা এবং শ্রমিকদের বেতন ভাতা পরিশোধের দাবি জানিয়েছে খেলাঘর নারায়ণগঞ্জ জেলা। এ দাবিতে গতকাল সন্ধ্যা ৭ টায় সংগঠনটির আহবানে স্ব স্ব স্থানে মোমশিখা প্রজ্জ্বালন কর্মসূচি পালন করা হয়। এসময় হাসেম ফুডস এন্ড বেভারেজ ও সেজান জুস এর সকল পণ্য বর্জন করার আহবান জানানো হয়।

 

এই কর্মসূচিতে অংশগ্রহণ করেন জেলা কমিটির নেতৃবৃন্দ, সোনারগাঁ ও রূপগঞ্জ উপজেলার নেতৃবৃন্দ, বিভিন্ন শাখা আসরের নেতৃবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ সাধারণ মানুষ। কর্মসূচির শুরুতে নিতাইগঞ্জ এ অবস্থিত খেলাঘর জেলা কার্যালয়ের সামনে নিহতদের স্মরণে কালো পতাকা উত্তোলন করা হয় এবং প্রতিবাদি প্ল্যাকার্ড প্রদর্শন করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন খেলাঘর কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জহির, জেলার সাধারণ সম্পাদক ফারুক মহসিন, সম্পাদক সোহেল রানা, পলাশ সরকার, সুমিত রায়, ফুয়াদ মহসিন, সদস্য সামরিনা রব সমাপ্তি, তারেক উল্লাহ সজল, ক্রান্তি খেলাঘর আসরের মামুন ভূইয়া, সাবরিনা রব তিন্নি, শাহীন হক, হানিফ খান, শামসুল ইসলাম নিয়ম প্রমুখ।

 

পরে সন্ধ্যায় জেলা ও ক্রান্তি কার্যালয়ে নিহতদের প্রতি শ্রদ্ধা জানিয়ে মোম শিখা প্রজ্জ্বালন করে সংক্ষিপ্ত প্রতিবাদ সভায় বক্তারা আলোচনায় অংশ নেন। বক্তাগণ তাদের বক্তব্যে বলেন, বর্বর এই মালিকের বিচারের দাবিতে ও ভবিষ্যতে অন্যান্যদের সতর্ক করার লক্ষ্যে সকলে এই কর্মসূচি পালন করা উচিত এবং সেজান ফ্যাক্টরির এইসব অনিয়ম ও ত্রুটি বিচ্যুতির সমাধান না হওয়া পর্যন্ত সজীব গ্রুপের অন্তর্ভুক্ত হাসেম ফুডস এন্ড বেভারেজ ও সেজান জুস এর সকল পণ্য বর্জনের আহবান জানাই।


 

এই বিভাগের আরো খবর