বৃহস্পতিবার   ২৪ জুন ২০২১   আষাঢ় ১০ ১৪২৮

সদর ইউএনও`র সাথে মুক্তিযোদ্ধাদের মতবিনিময়

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১০ জুন ২০২১  

নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও ) আরিফা জহুরার সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করেছেন মুক্তিযােদ্ধারা । বৃহস্পতিবার ( ১০ জুন ) বিকেল তিনটায় উপজেলা কমপ্লেক্সের সম্মেলন কক্ষে এই আয়ােজন করা হয় । এ সময় মুক্তিযােদ্ধাদের মাঝে শুভেচ্ছা উপহার হিসেবে মাস্ক প্রদান করেন ইউএনও আরিফা জহুরা ।

 

এসময় সভায় আরো উপস্থিত ছিলেন, জেলা মুক্তিযােদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযােদ্ধা মােহাম্মদ আলী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, ডেপুটি কমান্ডার বীর মুক্তিযােদ্ধা অ্যাড . নুরুল হুদা, সদর উপজেলার কমান্ডার শাহজাহান ভূঁইয়া জুলহাস, বীর মুক্তিযােদ্ধা মজিবুর রহমান সাউদ প্রমুখ ।

 

উপস্থিত মুক্তিযােদ্ধারা সদর ইউএনও আরিফা জহুরার কাছে সমাজের নানা সমস্যার কথা তুলে ধরেন । ভূমিহীন মানুষদের সহযােগিতার দাবি জানান । পরিপ্রেক্ষিতে সবসময় মুক্তিযােদ্ধাদের পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন সদর ইউএনও । তিনি বলেন, আমি নিজে একজন মুক্তিযােদ্ধা পরিবারের সন্তান । ১৯৭১ সালে আপনারা স্বাধীনতা সংগ্রামে ঝাপিয়ে পড়েছেন বলেই এদেশ শত্রুমুক্ত হয়েছে । যেকোনাে সময় মুক্তিযােদ্ধারা আমাকে পাশে পাবেন ।

এই বিভাগের আরো খবর