বুধবার   ০৫ অক্টোবর ২০২২   আশ্বিন ২০ ১৪২৯

সদর উপজেলায় মাস ব্যাপী ক্রিকেট প্রশিক্ষণ কর্মসূচি-২২ সমাপ্ত

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১১ জুন ২০২২  

নারায়নগঞ্জ সদর উপজেলায় ক্রীড়া পরিদপ্তর প্রণীত জেলা ক্রীড়া অফিস নারায়ণগঞ্জ কর্তৃক আয়োজিত বার্ষিক ক্রীড়া কর্মসূচী ২০২১- ২০২২ এর অংশ হিসাবে পূর্ব জালকুড়ি আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে অনুর্ধ্ব-১৫ স্কুল বালকদের মাস ব্যাপী ক্রিকেট প্রশিক্ষণ কর্মসূচী সমাপ্ত হয়েছে।বৃহস্পতিবার সনদপত্র বিতরনের মাধ্যমে প্রশিক্ষন কর্মসূচী সমাপ্ত করা হয়। 

 

সমাপনী অনুষ্ঠানে জালকুড়ি আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোশারফ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথ হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সম্মানীত সভাপতি মোহাম্মদ নাছিম আহমেদ, উপ- সচিব, কৃষি, পানি সম্পদ ও পল্লী প্রতিষ্ঠান বিভাগ, পরিকল্পনা কমিশন, পরিকল্পনা মন্ত্রনালয় উপস্থিত থেকে প্রশিক্ষনার্থীদের হাতে সনদপত্র তুলে দেন।

 

 প্রধান অতিথির মোহাম্মদ নাসিম আহমেদ প্রশিক্ষনার্থীদের উদ্দেশ্যে বলেন লেখাপড়ার পাপশাপাশি শরীর চর্চায় বিষয় ভিত্তিক ক্রীড়া অনুশীলনের কোন বিকল্প নাই। বিশেষ করে খেলাধূলার মাধ্যমে একটি জাতি বহির্বিশ্বে পরিচয় লাভ করে । তিনি আরও বলেন নিয়মিত খেলাধূলা চালিয়ে গেলে বভিষ্যতে নিজেকে যে কোন উঁচু স্থানে দাড় করাতে পারবে। 

 

এসময় সনদপত্র বিতরন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের স্থায়ী ও আজীবন দাতা সদস্য ফারুক হোসেন চানু, এমরাজ হোসেন প্রধান, মোবারক হোসেন (কাতারী), ওমর ফারুক সহ আরও অনেকে। উক্ত অনুষ্ঠানে মাস ব্যাপী ক্রিকেট প্রশিক্ষণে বিদ্যালয়ের মোট ৩০ জন শিক্ষণার্থীদের প্রশিক্ষণ প্রদানে ছিলেন রাসেল, স্থানীয় ক্রিকেট কোচ ও সাবেক ক্রিকেট খেলোয়াড়, নারায়ণগঞ্জ রাইফেল ক্লাব। 

 

সার্বিক সহযোগিতায় ছিলেন বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক রুহুল আমীন দেওয়ান। মাসব্যাপী এই প্রশিক্ষণের সার্বিক তত্বাবধানে ছিলেন মোঃ নাজিম উদ্দিন ভূঁইয়া, জেলা ক্রীড়া অফিসার, নারায়ণগঞ্জ।এসএম/জেসি 

এই বিভাগের আরো খবর