সোমবার   ১৪ জুন ২০২১   জ্যৈষ্ঠ ৩১ ১৪২৮

সাংবাদিক অহিদুল হক খান এর অবস্থার অবনতি

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১৭ মে ২০২১  

সিনিয়র সাংবাদিক অহিদুল হক খান এর শারীরিক অবস্থা আবারো অবনতির দিকে। পবিত্র ঈদুল ফিতরের দিন ঈদের নামাজ আদায়ের পরপরই তিনি বেশি অসুস্থ হয়ে পড়েন। প্রস্রাবের ইনফেকশনের দরুণ প্র¯্রাবের পরিবর্তে রক্ত ঝরে। টেলিফোনে ডাক্তারদের পরামর্শ নেয়া হলেও কোন ধরনের কাজ হচ্ছিলনা। সকালেই তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা দেখে ৫টি টেস্ট দেন। উচ্চমাত্রার এন্টিবায়োটিক দেয়ার পর রক্ত পড়া নিয়ন্ত্রণে আসে। ঈদের সারাটি দিন মেডিকেলের করিডোরেই কাটে। এবার সাংবাদিক পরিবারটির ঈদ করা হলো না। তবুও পরিবারের সবাই সাংবাদিক অহিদুল হক খান এর সুস্থ হওয়াকেই গুরুত্ব দিয়ে তাঁর সেবায় নিয়োজিত আছেন।

 

সাংবাদিক অহিদুল হক খানের সহধর্মীনি জানান, প্রতিদিন থেরাপি দিতেই এক হাজার টাকা লাগে। অন্যান্য খরচতো আছেই। তবুও আমরা চিকিৎসা চালিয়ে যাচ্ছি। অর্থ কষ্ট হচ্ছে। এই দুঃসময়ে অনেকেই আমাদের পাশে দাঁড়িয়েছেন। তাদের প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি। অনেক কষ্টের পরও চিকিৎসা চালিয়ে যাচ্ছি। আমরা হাল ছাড়িনি। 

 

শয্যাশায়ী সাংবাদিক অহিদুল হক খান বলেন, এই পর্যন্ত চিকিৎসা চালাতে অনেক টাকা খরচ হয়ে গেছে। প্রতিদিন অনেক খরচ। থেরাপি দিতেই এক হাজার টাকা লাগে। জানি না আল্লাহপাক কপালে কি রেখেছে। আমি সুস্থ হয়ে উঠতে চাই। কিন্তু ব্যয়বহুল চিকিৎসা চালিয়ে যাওয়ার সাধ্য আমার নাই। আমি আমার শুভাকাঙ্খিদের সহায়তা কামনা করছি। সবার দোয়া প্রার্থনা করছি।
 

এই বিভাগের আরো খবর