মঙ্গলবার   ২৫ জুন ২০২৪   আষাঢ় ১১ ১৪৩১

সাবেক এমপি কমান্ডার সিরাজের স্ত্রীর মৃত্যুতে মহানগর বিএনপির শোক

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২৩  

 

নারায়ণগঞ্জ জেলা বিএনপি'র প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ -৪ (ফতুল্লা -সিদ্ধিরগঞ্জ) আসনের সাবেক এমপি মরহুম কমান্ডার সিরাজুল ইসলাম সিরাজ সাহেবের সহধর্মিনী রহিমা বেগম আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মরহুমার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।

 

এক শোক বার্তায় নারায়ণগঞ্জ বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বলেন, মরহুম কমান্ডার সিরাজুল ইসলাম সিরাজ সাহেবের সহধর্মিনী রহিমা বেগমের মৃত্যুতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির পক্ষ থেকে গভীর শোক প্রকাশ ও রুহুের মাগফেরাত কামনা এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। দোয়া করি আল্লাহ যেন তার জীবনের সকল ভুলত্রুটি ও গুনাহ মাফ করে তাকে জান্নাতুল ফেরদাউস দান করুন। আমিন। এছাড়াও আরও শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ সদর থানা, বন্দর উপজেলা ও বন্দর থানা বিএনপি'র সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

 

উল্লেখ্য, নারায়ণগঞ্জ জেলা বিএনপি'র প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ- ৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সাবেক এমপি মরহুম কমান্ডার সিরাজুল ইসলাম সিরাজ সাহেবের সহধর্মিনী রহিমা বেগম দুপুর ২.১৫ মিনিটে শহরের টানবাজারের নিজ বাসভবনে ইন্তেকাল করেন। এস.এ/জেসি

এই বিভাগের আরো খবর