সোমবার   ২৬ জুলাই ২০২১   শ্রাবণ ১১ ১৪২৮

সাবেক এমপি গিয়াসউদ্দিনের স্ত্রী’র  ইন্তেকাল, জানাযা সম্পন্ন

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১৫ জুলাই ২০২১  

যুগের চিন্তা পত্রিকার সম্পাদকের শোক প্রকাশ

নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক এমপি মুহাম্মদ গিয়াসউদ্দিনের স্ত্রী তৌফিজা বেগম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন। গতকাল বুধবার (১৪ জুলাই) সকালে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টায় তিনি মৃত্যুবরণ করে। বিকেলে সিদ্ধিরগঞ্জের সাইলো এলাকায় বাদ আছর নামাজে জানাজা শেষে সিদ্ধিরগঞ্জ সাইলো রোড কবরস্থানে মরহুমার দাফন সম্পন্ন করা হয়। এসময় রাজনৈতিক অসংখ্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

বিএনপির সাবেক এই এমপির স্ত্রীর মৃত্যুতে সমবেদনা জানাতে বুধবার বিকেলে সিদ্ধিরগঞ্জ বাজারস্থ মুক্তিযোদ্ধা নিবাসে এসেছেন নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। এসময় মেয়র তার পরিবারের সকলের খোঁজ খবর নেন এবং সমবেদনা জানান।  সাবেক এমপি গিয়াসউদ্দিনের স্ত্রীর মৃত্যুতে গভীর শোক জানিয়েছে জেলা  ও মহানগর বিএনপি। জেলা বিএনপির আহবায়ক তৈমূর আলম খন্দকার ও সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ এবং মহানগর বিএনপির সভাপতি এড.আবুল কালাম ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পৃথক শোকবার্তায় গভীর শোক প্রকাশ করেছেন।

 

মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি এড.সাখাওয়াত হোসেন ও সাধারণ সম্পাদক এটিএম কামাল আরেক শোকবার্তায় গভীর শোক প্রকাশ করেছেন। সাবেক এমপি গিয়াসউদ্দিনের স্ত্রীর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন দৈনিক যুগের চিন্তা পত্রিকার সম্পাদক আবু আল মোরছালীন বাবলা। এক শোকবার্তায় তিনি মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন। এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন। 
 

এই বিভাগের আরো খবর