মঙ্গলবার   ২৫ জুন ২০২৪   আষাঢ় ১১ ১৪৩১

সিদ্ধিরগঞ্জে তিতাসের অভিযানে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ৮ মে ২০২৪  


সিদ্ধিরগঞ্জের ভূমি পল্লী আবাসিক এলাকায় অভিযান চালায় তিতাস গ্যাস নারায়ণগঞ্জ।  ভূমিপল্লী এলাকায় তিতাস কর্তৃপক্ষ আংশিক অভিযান চালিয়ে ৩২টি অবৈধ সংযোগ বিচ্ছিন্ন ও অতিরিক্ত সংযোগ দেওয়ায় ৬টি বাড়ির  সংযোগ বিচ্ছিন্ন এবং নগদ ২ লাখ ২০ হাজার টাকা বকেয়া আদায় করা হয়েছে।  

 

 

এসময় উপস্থিত ছিলেন সদর ও সিদ্ধিরগঞ্জ অঞ্চলের  ম্যানেজার প্রকৌশলী মোস্তাক মাসুদ মোহাম্মদ ইমরান, ফতুল্লা অঞ্চলের ম্যানেজার প্রকৌশলী মশিউর রহমান, মিটারিং এন্ড ভিজিলেন্স এর প্রকৌশলী তাইফুর রহমান, ইএসএস শাখার প্রকৌশলী আবু সুফিয়ান সহ নারায়ণগঞ্জ তিতাস গ্যাসের সকল কর্মকর্তা বৃন্দ।

 

 

এসময় তারা বলেন লোকবল ও সময় স্বল্পতার কারণে চাইলেও অনেক সময় অভিযানে দেরী হয়। তিতাসের নাম ভাঙ্গিয়ে অনেকে অবৈধ সংযোগ দিয়ে থাকে। অবৈধ সংযোগের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান থাকবে।  

 

 

শাহীন নামের একটি লোক ভূমিপল্লীতে অবৈধ সংযোগ দিয়ে তিতাস কর্মকর্তাদের কথা বলে  প্রতি মাসে লক্ষ লক্ষ টাকা আদায় করছে এমন প্রশ্নের জবাবে তিতাস কর্মকর্তারা বলেন, আমরা শাহীন নামে কাউকে চিনি না শাহিনের বিষয়ে আমরা খোঁজখবর নিয়ে আইননুগ ব্যবস্থা গ্রহণ করব এবং আমরা আগামী সপ্তাহে আবারও ভূমিপল্লীতে অভিযান চালাবো।    এন. হুসেইন রনী  /জেসি

এই বিভাগের আরো খবর