সোমবার   ২৬ জুলাই ২০২১   শ্রাবণ ১১ ১৪২৮

সিদ্ধিরগঞ্জে সাংবাদিক খাইরুল হাসান আর নেই

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ৭ জুলাই ২০২১  

নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সদস্য, দৈনিক স্বদেশ প্রতিদিন ও  দৈনিক অগ্রবানী প্রতিদিন এর  সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি মোঃ খায়রুল হাসান আর নেই। বুধবার (৭ জুলাই) ভোর রাত ৪ টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে সে মারা যায়। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যু কালে স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে এবং আত্মীয়-স্বজনসহ বহু গুনগাহী রেখে গেছেন।

 

বাদ জোহর মরহুমের নামাজে জানাজা শেষে আদমজী কবরস্থানে দাফন করা হয় । মরহুমের জানাজায় সাংবাদিক, রাজনীতিবিদ, পুলিশ প্রশাসনের কর্মকর্তা, শিক্ষক, ব্যবসায়ী ও পত্রিকার হকার সমিতির নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশগ্রহণ করেন। সে সিদ্ধিরগঞ্জের আদমজী হাই স্কুলের ৯৭ ব্যাচের ছাত্র ছিল। মরহুম খায়রুল হাসান পরিবার নিয়ে সিদ্ধিরগঞ্জের ১নং ওয়ার্ড পাইনাদী নুতন মহল্লা সুলতানা কামাল মোড় এলাকায় ভাড়ায় বসবাস করতো। তাঁর গ্রামের বাড়ী নারাণগঞ্জের সোনারগাঁও উপজেলার শান্তির বাজার এলাকায়।

 

এদিকে সাংবাদিক খাইরুল হাসানের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাব, সিদ্ধিরগঞ্জ রিপোর্টারস ক্লাবসহ সিদ্ধিরগঞ্জের সাংবাদিক সমাজ। এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। মহান আল্লাহ যেন তার পরিবারের সদস্যদের এই শোক কাটিয়ে উঠার তৌফিক দান করেন। আমিন।

 

এই বিভাগের আরো খবর