সোমবার   ২৪ জুন ২০২৪   আষাঢ় ১০ ১৪৩১

সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের সভাপতির বাড়ির সামনে বাপ্পির তান্ডব

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২৩  

 

 

সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের সভাপতি এ.কে হিরার বাড়ির সামনে স্থানীয় ছাত্রলীগ নেতা শাহরিয়ার রহমান বাপ্পির নেতৃত্বে একদল ছাত্রলীগের বাহিনী অকথ্য ভাষায় গালিগালাজ করে বাড়ির সামনে থাকা ব্যানার ফেস্টুন ছিঁড়ে ফেলে তান্ডব চালানোর অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (৩১ অক্টোবর ) সন্ধ্যা ৭টার দিকে সিদ্ধিরগঞ্জ থানার আটিগ্রাম এলাকায় এ.কে হিরার বাসার সামনে ছাত্রলীগের এই তান্ডবের ঘটনা ঘটেছে।


এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের সভাপতি এ.কে হিরা যুগের চিন্তাকে বলেন, আমাদের বাড়ির সামনে সন্ধ্যা ৭ টায় সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগ নেতা শাহরিয়ার রহমান বাপ্পির নেতৃত্বে ছাত্রলীগের ৩০/৩৫ জন নেতাকর্মী আমার বাসার সামনে তান্ডব চালায় এই সময় তাদের হাতে ছিলো মোটা মোটা বাঁশের লাঠি যা দিয়ে আমার বাসার সামনে থাকা ছাত্রদলের ব্যানার

 

ফেস্টুন ছিঁড়ে ফেলে দেয়। আর আমার বাসায় থাকা নারীদের কে অকথ্য ভাষায় গালিগালাজ করে ভয়ভীতি দেখায়। তিনি আরো বলেন,  এই সকল ভয়-ভীতি দেখিয়ে এখন আমাদের দাবিয়ে রাখা যাবে না। আমরা এখন আন্দোলনমুখী সকল বাধা অপেক্ষা করে কঠিন থেকে কঠিন কেন্দ্রের দেওয়া কর্মসূচি আমরা যথাযথভাবে পালনের রাজপথে থাকবো ইনশাল­াহ।

এই বিভাগের আরো খবর