শুক্রবার   ২১ জানুয়ারি ২০২২   মাঘ ৮ ১৪২৮

সোনারগাঁয়ে দুই ভূয়া ডিবি পুলিশ আটক

প্রকাশিত: ৬ জানুয়ারি ২০২২  

সোনারগাঁয়ে পুলিশ কনষ্টেবল পদে চাকরির জন্য ঘুষ নিতে এসে ডিবি পুলিশ পরিচয়ে দ্ইু ভূয়া পরিচয়দানকারীকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করে এলাকাবাসী।

 

উপজেলার সনমান্দি ইউনিয়নের উত্তর জাইদেরগাঁও এলাকার রাকিব (২১) নামের এক যুবকের কাছ থেকে পুলিশ কনষ্টেবল পদে চাকরির জন্য লিখিত পরীক্ষা দেয়ার জন্য ৩০ হাজার টাকা ঘুষ নিতে এসে গত মঙ্গলবার রাতে তাদের আটক করে গণধোলাই দেয়। পরে তাদের পুলিশে সোর্পদ করা হয়।

 

আটককৃতরা হলেন রহমত উল্লাহ নওশাদ (৩৮) ও নাসির ঢালী (৫০)।  গতকাল বুধবার নারায়ণগঞ্জ গোয়েন্দা (ডিবি) পুলিশ সাব-ইন্সপেক্টর (এসআই) ইয়াউর রহমান ভুয়া পুলিশ পরিচয়দানকারিকে আটকের বিষয়টি নিশ্চিত করেন।

 

আটককৃত রহমত উল্লাহ নওশাদ ঝালকাঠি জেলার নলছিটি থানার মৃত কবির উদ্দিনের ছেলে এবং নাসির ঢালী নারায়ণগঞ্জের ফতুল্লা থানার ধর্মগঞ্জ এলাকার তোফাজ্জলের ভাড়াটিয়া মৃত সিকিন আলী ঢালীর ছেলে। তারা দুজনই প্রতারক চক্তের সদস্য। তাদের বিরুদ্ধে ঢাকা, নারায়ণগঞ্জ ও মাদারীপুর জেলায় একাধিক মামলা রয়েছে।

 

নারায়ণগঞ্জ গোয়েন্দা (ডিবি) এসআই ইয়াউর রহমান জানান, মঙ্গলবার রাতে সোনারগাঁয়ের উত্তর জাইদেরগাঁও গ্রামে ডিবি পুলিশ পরিচয়ে রাকিব নামে এক যুবককে পুলিশে চাকরি দেয়ার কথা বলে ৩০হাজার টাকা ঘুষ দাবি করে। এ সময় তাদের সন্দেহ হলে এলাকাবাসীর হাতে আটক হয় রহমত উল্লাহ নওশাদ ও নাসির ঢালী নামে দুজন প্রতারক।

 

পরে খবর পেয়ে নারায়ণগঞ্জ গোয়েন্দা (ডিবি) পুলিশ দুই প্রতারককে আটক করে নিয়ে যায়।  সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, ঘটনাটি শুনেছি। প্রতারকচক্রের দুই সদস্যকে আটক করে নিয়ে গেছে নারায়ণগঞ্জ ডিবি পুলিশ।
 

এই বিভাগের আরো খবর