রোববার   ১১ এপ্রিল ২০২১   চৈত্র ২৮ ১৪২৭

স্ত্রীর পরকীয়ায় স্বামীকে হত্যা, মৃত্যুদন্ড ১, যাবজ্জীবন ৩

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ৩১ মার্চ ২০২১  

সোনারগাঁয়ে স্ত্রীর পরকীয়া করে তার স্বামী পোশাক কারখানার শ্রমিক আমিনুল ইসলাম কালুকে হত্যা করার ঘটনায় পরকীয়া প্রেমিক রজাউল করিম পলাশ (৩০) এর মৃত্যুদন্ড একই সাথে স্ত্রীসহ ৩ জনের যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত।

 

বুধবার (৩১ র্মাচ) দুপুরে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক সাবিনা ইয়াসমিন ৪ আসামীর উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। যাবজ্জীবন দন্ডপ্রাপ্ত আসামিরা হলেন, নিহত কালুর স্ত্রী রিক্তা বেগম (২৫), ইমরান হোসেন (২০) ও মাসুম (২৪)।

 

নারায়ণগঞ্জ জেলা আদালতের অতিরিক্ত সহকারি কৌসুলি জাসমিন আহম্মেদ জানান, স্ত্রীর পরকীয়ার জেরে স্বামী পোশাক কারখানার শ্রমিক আমিনুল ইসলাম কালুকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়। সেই হত্যাকান্ডে রেজাউল করিম পলাশ নামের এক আসামীকে মৃত্যুদন্ড দিয়েছেন আদালত।

 

এই মামলার নিহত কালুর স্ত্রীসহ অপর তিন আসামির যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দেয়া হয়। সেই মামলায় পুলিশ ৪ জনকে অভিযুক্ত করে র্চাজশীট দেন আদালতে। ১৮ স্বাক্ষীর শেষে আদালত এ রায় ঘোষণা করেন।

 

তিনি আরও জানান, কালু ও তার স্ত্রী রিক্তা বাসায় ম্যাচ চালাতেন। রেজাউল করিম পলাশ তাদের ম্যাচে থাকতেন। সেই সুবাধে পলাশের সাথে রিক্তার পরকীয়া প্রেমের সর্ম্পক গড়ে উঠে। পরে রিক্তার স্বামী কালু বিষয়টি জানতে পেরে পলাশকে ম্যাচ থেকে বের করে দেয়।

 

প্রসঙ্গত, ২০১৯ সালরে ১ মার্চ রাতে নিহত আমিনুল ইসলাম কালু নিখোঁজ হয়। পরে ২ মার্চ সকালে সোনারগাঁয়ের ব্রক্ষ্মপুত্র নদের পাড় থেকে তার গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের বড় ভাই সোনারগাঁও থানায় একটি হত্যা মামলায় দায়ের করেন।
 

এই বিভাগের আরো খবর