মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১   কার্তিক ৩ ১৪২৮

স্ত্রীর সাথে অভিমান করে যুবকের আত্মহত্যা

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২১  

রাগ করে স্ত্রী তার বাবার বাড়ীতে চলে যাওয়ায় ঘুমের ঔষধ বা বিষাক্ত কোন দ্রব্য পান করে আত্মহত্যা করেছে এরফান আলী (২৪) নামের এক যুবক। এরফান আলী নীলফামারী জেলার সদর থানার হাওড়া সাকার পাড়ার মোজাম্মেল হকের পুত্র ও ফতুল্লা মডেল থানার মর্ডান হাউজিংয়ের ১ নং সড়কের হাজী মো. আবুল কাশেমের ভাড়াটিয়া। নিহত এরফানুল রাজ মিস্ত্রির কাজ করে জিবিকা র্নিবাহ করতেন।

 

মঙ্গলবার (১২ অক্টোবর)  দুপুর দুইটার দিকে নিহত এরফান আলী তার রুমের ভিতর  ঘুমের ঔষধ বা বিষাক্ত কোন দ্রব্য পান করিয়া অসুস্থ্য হয়ে পরে। পাশের ভাড়াটিয়া ও বাড়ীর মালিক বিষয়টি টের পেয়ে তাকে দ্রুত ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসারতবস্থায় মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুর বারোটার দিকে জেনারেল (ভিক্টোরিয়া)  হাসপাতালে মারা যায়। সংবাদ পেয়ে ফতুল্লা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করেন। এ বিষয়ে নিহতের ভগ্নিপতি বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

 

পুলিশ জানায়, চলতি মাসের আট তারিখে পারিবারিক বিষয়াদি নিয়ে নিহত এরফান আলীর সাথে তার স্ত্রী হাসিনা বেগমে (২০) র সাথে ঝগড়া হয়। সে ঝগড়া কে কেন্দ্র করে নিহতের স্ত্রী তার পিত্রালয়ে চলে যায়। এতে করে নিহত এরফান আলী মানসিক ভাবে ভেঙ্গে পরে এ ঘটনা ঘটান। স্ত্রী বাপের বাড়ী চলে যাওয়ার ক্ষোভে সে দুই দিন পূর্বে ঘুমের ট্যাবলেট বা বিষাক্ত কোন দ্রব্য পান করে। পরে তাকে শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসারতবস্থায় বুধবার দুপুরে এরফান মারা যায়। 

 

এই বিভাগের আরো খবর