শুক্রবার   ২১ জানুয়ারি ২০২২   মাঘ ৮ ১৪২৮

‘স্পাইডার-ম্যান : নো ওয়ে হোম’ নিয়ে উন্মাদনা বাংলাদেশেও

যুগের চিন্তা বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০২১  

আজ বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে বহুল আলোচিত সিনেমা ‘স্পাইডার-ম্যান : নো ওয়ে হোম’।বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও  একই দিনে মুক্তি পেয়েছে সিনেমাটি। তবে, মুক্তির আগেই ঢাকায় সিনেমাটি নিয়ে চলছে উন্মাদনা।

 

স্টার সিনেপ্লেক্স এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, সিনেমাটির টিকেট দিতে রীতিমতো হিমশিম খেতে হচ্ছে প্রতিষ্ঠানটিকে। এমনকি আগাম টিকেট কিনতে দর্শকেরা রীতিমতো হামলে পড়েছিলেন ওয়েবসাইটের ওপর। টিকেটের চাহিদা এত বেশি ছিল যে, অতিরিক্ত ব্যবহারকারীর চাপ সামলাতে না পেরে ওয়েবসাইট ক্র্যাশ করেছিল। সিনেমার টিকিট কেনার জন্য এমন হুড়োহুড়ি ২০১৯ সালের পরে আর দেখা যায়নি। ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ এবং ‘স্টার ওয়ার্স: দ্য রাইস অব স্কাইওয়াকার’র টিকিট নিয়ে এমন কাড়াকাড়ি দেখা গিয়েছিল।

 

‘স্পাইডার-ম্যান : নো ওয়ে হোম’ পরিচালনা করেছেন জন ওয়াটস। টম হল্যান্ড ছাড়াও অভিনয় করেছেন জেন্ডায়া, উইলেম ডেফো, জেমি ফক্স প্রমুখ। এই সিনেমাতে ‘স্পাইডার-ম্যান’ বা পিটার পার্কারের ভূমিকায় ফিরেছেন টম হল্যান্ড।

 

ট্রেলারে দেখা গেছে, পিটার পার্কার ড. স্ট্রেঞ্জের সঙ্গে দেখা করছে। তাঁরা আলোচনা করছেন, মিস্টিরিওর সেই ভিডিও ফুটেজ নিয়ে। ফুটে উঠেছে পিটারের পরিচয় জানার পর তাঁর জীবনের বিভিন্ন মানসিক টানাপড়েন ও ওঠাপড়া। ট্রেলারের শেষে দেখা যায় ড. অক্টোপাসকেও।

 

‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’ যৌথভাবে প্রযোজনা করছে সনি পিকচার্স এন্টারটেইনমেন্ট ও মার্ভেল স্টুডিওস

এই বিভাগের আরো খবর