মঙ্গলবার   ২৫ জুন ২০২৪   আষাঢ় ১১ ১৪৩১

স্বপন ও রশুর নেতৃত্বে মহানগর কৃষকদলের ৯ সদস্য বিশিষ্ট কমিটি

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২৩  

এনামুল খন্দকার স্বপনকে সভাপতি ও মো. রশিদুর রহমান রশুকে সাধারণ সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট নারায়ণগঞ্জ মহানগর কৃষকদলের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

 

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) জাতীয়তাবাদী কৃষকদল কেন্দ্রীয় সংসদের সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল নারায়ণগঞ্জ মহানগর কৃষকদলের ৯ সদস্য বিশিষ্ট  আংশিক কমিটির অনুমোদন দেন। ৯ সদস্যের আংশিক কমিটিতে সিনিয়র সহ-সভাপতি করা হয়েছে নাজমুল কবির নাহিদকে ও সহ-সভাপতি করা হয়েছে ফিরোজ আহম্মেদকে, আক্তার হোসেন সবুজকে, মাহবুব হাসান জুলহাসকে এবং যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে সাইফুদ্দিন মাহমুদ ফয়সাল ও সাংগঠনিক সম্পাদক করা হয়েছে আল আমিন খানকে দফতর সম্পাদক করা হয়েছে শওকত খন্দকারকে।

 

কমিটি প্রসঙ্গে প্রতিক্রিয়া জানিয়ে নারায়ণগঞ্জ মহানগর কৃষকদলের নবনির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক রশিদুর রহমান রশু যুগের চিন্তাকে বলেন, ১৯৯৫ সালে ছাত্র রাজনীতির মাধ্যমে আমি রাজনীতিতে পর্দাপণ করি ছাত্র রাজনীতির সুবাধে নারায়ণগঞ্জ কলেজ ছাত্রদলের সভাপতি এবং মহানগর ছাত্রদলের য্গ্মু আহ্বায়ক হয়েছি। পরবর্তীতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাংগঠনিক সম্পাদক হিসেবে নেতৃত্ব দিয়েছি। অতীতের ন্যায় বিগত সময়ে আন্দোলন সংগ্রামে করে যাচ্ছি এর চেয়ে অধিকতর আন্দোলন সংগ্রাম করব মহানগর কৃষকদলকে নিয়ে গণতন্ত্র পুনঃরুদ্ধার ভোটের অধিকার ভাতের অধিকার ফিরিয়ে আনার জন্য জীবন বাজি রেখে আন্দোলন সংগ্রাম করে যাব। তিনি আরও বলেন, আমি বর্তমানে ৩৪টি মামলায় জর্জরিত যতই হামলা মামলা দেয়া  হোক আমাকে দমানো যাবে না। 

এই বিভাগের আরো খবর