মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১   কার্তিক ৩ ১৪২৮

হাজার হাজার মানুষের দাবীর প্রেক্ষিতে আলীরটেকে প্রার্থী জাকির

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১০ অক্টোবর ২০২১  

নারায়ণগঞ্জ সদর উপজেলাসহ জেলার ৩ উপজেলার ১৬ টি ইউনিয়নের নির্বাচন তফসিল ঘোষণা করা হয়েছে। আগামী ১১ নভেম্বর সদর উপজেলার আলীরটেকসহ ৬টি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে আলীরটেক ইউনিয়ন বাসির দাবীর প্রেক্ষিতে আলীরটেক ইউনিয়ন পরিষদ নির্বাচনে আলহাজ্ব জাকির হোসেন চেয়ারম্যান প্রার্থী হয়েছেন বলে জানান তিনি। আলীরটেকের উন্নয়নের জন্য এলাকাবাসি তাকে নির্বাচন করার দাবী তুললে এলাকার গণমানুষের দাবীর প্রেক্ষিতে তিনি নির্বাচন করতে বাধ্য হয়েছেন বলে একাবাসি জানান।

 

আলীরটেকের বিভিন্ন মানুষের সাথে কথা বলে জানা যায়, ২০১১’র নির্বাচনে মতির সাথে বিপুল ভোটে জয়ী হন জাকির হোসেন। তিনি ২০১১ থেকে ২০১৬ পর্যন্ত রাস্তাঘাটের যে পরিমান উন্নয়ন করেছে গত বিশ বছরেও তা হয় নাই। তাই তারা এবারও এই এলাকার উন্নয়নের জন্য জাকির হোসেনকে চেয়ারম্যান হিসেবে চান। একই সাথে তাকে নির্বাচিত করার দাবী তুলেন।

 

স্থানীয়রা জানান, আলীরটেকে জাকির হোসেনের জনপ্রিয়তার সাথে কেউ পাল্লা দিতে পারবে না। ২০১১ সনের নির্বাচনে চেয়ারম্যান হয়ে এই এলাকায় বিপুল পরিমান রাস্তাঘাট করেছে। যা এর আগে কেউ কখনো করে নাই। তিনি যেন চেয়ারম্যান হতে পারেন তার জন্য স্থানীয় অনেক নারী রোজা রেখে দোয়া করেছেন। একই সাথে তিনি যেন নির্বাচনে দাড়ান তারা সেই দাবী জানান। আমরা তাকে ভোটের মাধ্যমে জয়ী করে চেয়ারম্যান বানাবো। 

 

নাম প্রকাশ না করার শর্তে এক ব্যক্তি বলেন, আলীরটেকে সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচন হলে সাবেক চেয়ারম্যান জাকির হোসেনকে কেউ হারাতে পারবে না। তিনি এর আগেও মতিকে হারিয়ে বিপুল ভোটে জয়ী হয়ে চেয়ারম্যান হয়েছেন। আশা করি এবারও জয়ের মালা জাকির হোসেন পরবেন।

 

আলীরটেক ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান জাকির হোসেন বলেন, আমি আলীরটেক ইউনিয়নের মানুষের দাবীর প্রেক্ষিতে নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছি। তারা আলীরটেকের উন্নয়নের জন্য আমাকে প্রার্থী হওয়ার জন্য অনুরোধ করেছে। এলাকার সর্বস্তুরের মানুষ থেকে শুরু করে মুরুব্বিদের দাবী ফেলতে না পারি নাই। তাই তাদের দোয়ার মাধ্যমে আমি নির্বাচনে প্রার্থী হয়েছি। এলাকাবাসি আমাকে চায়। আশা করি আল্লাহর রহমতে সকলের দোয়ায় জয়ী হয়ে মানুষের সেবা করতে পারবো।
 

এই বিভাগের আরো খবর