মঙ্গলবার   ২৫ জুন ২০২৪   আষাঢ় ১১ ১৪৩১

হাজী ফারুক ওমরের নেতৃত্বে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২৩ মে ২০২৩  


 প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সোনারগাঁ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী হাজী ফারুক ওমরের নেতৃত্বে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করা হয়েছে।  সোমবার (২২ মে) বিকেলে উপজেলার কাঁচপুর বাস স্ট্যান্ডে এ প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করা হয়।

 

 

প্রতিবাদ সমাবেশে সোনারগাঁ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদ প্রত্যাশি হাজী ফারুক ওমর বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্য জনসভায় বিএনপি নেতৃবৃন্দ কর্তৃক হত্যার হুমকির প্রতিবাদ সমাবেশে শপথ নিতে হবে আগামী দিনের বিএনপি ও জামায়াত যতই ষড়যন্ত্র করুক না কেনো কোনো লাভ হবে না।

 

 

আমরা সোনারগাঁ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের প্রতিটি নেতাকর্মীরা দাঁত ভাঙা জবাব দিবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যখন ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছে দেশ সে সময় থেকেই বিভিন্ন ষড়যন্ত্র করছে। ২০২৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে জয়যুক্ত করে আবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

 

 

এজন্য সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীদের একযোগে মাঠে থেকে কাজ করতে হবে। এ সময় সোনারগাঁ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদ প্রত্যাশী হাজী ফারুক ওমর এর নেতৃত্বে বিক্ষোভ মিছিলটিতে সোনারগাঁয়ের বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা থেকে আগত শত শত স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন। এন.হুসেইন রনী /জেসি

এই বিভাগের আরো খবর