শুক্রবার   ২১ জানুয়ারি ২০২২   মাঘ ৮ ১৪২৮

হাজী সেলিম খান’র ঘুড়ি প্রতীকের বিশাল মিছিল

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২২  

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ১২নং ওয়ার্ড থেকে কাউন্সিলর প্রর্থী হাজী সেলিম খান এর ঘুড়ি  মার্কা’র বিশাল মিছিল বের করা হয়।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ১২নং ওয়ার্ড থেকে কাউন্সিলর প্রর্থী হাজী সেলিম খান এর ঘুড়ি মার্কা’র বিশাল মিছিল বের করা হয়।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ১২নং ওয়ার্ড’র কাউন্সিলর পদপ্রার্থী সমাজ সেবক হাজী সেলিম খান এর ঘুড়ি প্রতীকের বিশাল মিছিল বের করা হয়েছে। বৃহস্পতিবার বিকেল তিনটার দিকে সেলিম খানের বাড়ির সামনে থেকে মিছিলটি খানপুর হাসপাতাল রোড হয়ে, চাষাড়া, ইসদাইর, মাউরাপট্রিসহ ওয়ার্ডের বিভিন্ন স্থান ঘুড়ে ফের প্রার্থী বাড়ির সামনে এসে শেষ হয়।

 

গণসংযোগকালে কর্মী ও সমর্থকদের ঘুড়ি মার্কার শ্লোগানে শ্লোগানে মূখরিত হয় আশপাশ। কয়েক হাজার কর্মি সমর্থক মিছিলে অংশ গ্রহন করেন। কাউন্সিলর পদপ্রার্থী হাজী সেলিম খান কর্মি-সমর্থক নিয়ে ঘুড়ি প্রতীকের ফেস্টুন- ব্যানারে সু-সজ্জিত হয়ে অত্র ওয়ার্ডে গণসংযোগের সময় ভোটাদের কাছ থেকে ব্যাপক সারা পান। 

 


এ সময়ে তার সাথে ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপাতি ও বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান বাচ্চু, জেলা আওয়ামীলীগের সদস্য সামসুজ্জামান ভাষানী, বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন টুলু, ১২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনির হোসেন মোল্লা, সহ এলাকার বিশিষ্ট মুরব্বী, গণ্যমান্য ব্যক্তি, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও যুবসমাজ সহ ওয়ার্ডের অসংখ্য কর্মী ও সমর্থকবৃন্দ।  

 


সমাজ সেবক ও প্রার্থী হাজী সেলিম খান বলেন, আপনারা যোগ্য ব্যক্তিকে নির্বাচিত করবেন। যাতে আপনারা নাগরিক সুবিধাগুলো পান। ওয়ার্ডবাসী নাগরিক সুবিধা থেকে বঞ্চিত। তাই এবার ওয়ার্ডবাসী পরিবর্তন চায়। আল্লাহ আমাকে নির্বাচিত করলে প্রথমেই নাগরিক সেবা নিশ্চিত করা হবে। অর্থ, আধিপত্য, পেশীশক্তি দিয়ে নয়, সততা ও ভালোবসা দিয়ে ওয়ার্ডবাসীর সেবা করতে চাই। বিগত দিনে আপনাদের  পাশে ছিলাম এবং ভবিষৎতেও থাকব। লেখাপড়ারসহ নতুন প্রজন্মকে খেলাধূলায় অব্যস্থ করা হবে। মাদকমুক্ত ওয়ার্ড করাই হবে আমার মুল লক্ষ। সেলিম আরো বলেন, আমি আপনাদের সুখ দু:খের সাথী হতে চাই। এই ওয়ার্ডের উন্নয়নের স্বার্থে আমাকে ঘুড়ি মার্কায় ভোট দিয়ে বিজয়ী করে আপনাদের সেবা করার সুযোগ দিন। আমি এই ওয়ার্ডকে একটি ডিজিটাল ও রোল মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো ইনশাল্লাহ। 
 

এই বিভাগের আরো খবর